Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sports News

এশিয়ান চ্যাম্পিয়নশিপে চিনকে হারাল ভারতের মেয়েরা

ম্যাচের শুরুতেই গোল করে ভারতকে এগিয়ে দিয়েছিলেন বন্দনা। চার মিনিটে প্রথম গোলের পর তাঁর স্টিক থেকেই আবার গোল আসে ১১ মিনিটে।

সংবাদ সংস্থা
দংঘে সিটি শেষ আপডেট: ১৬ মে ২০১৮ ১৭:৩৬
Share: Save:

মহিলাদের এশিয়ান চ্যাম্পিয়নশিপে এখনও আন বিটেন ভারত। বুধবার চিনকে ৩-১ গোল হারিয়ে দিল ভারতের মেয়েরা। কমনওয়েলথ গেমসে‌ পদক না পাওয়ার হতাশা এর থেকে একটু হলেও কাটবে ভারতের মেয়েদের। এই নিয়ে এই টুর্নামেন্টে ভারতের এটি দ্বিতীয় জয়।

ম্যাচের শুরুতেই গোল করে ভারতকে এগিয়ে দিয়েছিলেন বন্দনা। চার মিনিটে প্রথম গোলের পর তাঁর স্টিক থেকেই আবার গোল আসে ১১ মিনিটে। তৃতীয় গোল গুরজিৎ কাউরের। পেনাল্টি কর্নার থেকে গোল করে যান তিনি। চিনের একমাত্র গোলটি আসে ১৫ মিনিটে ওয়েন ডানের স্টিক থেকে।

এখনও পর্যন্ত দুটো ম্যাচ জিতে লিগ তালিকায় শীর্ষে রয়েছে ভারত। ভারতের পরবর্তী খেলা বৃহস্পতিবার মালয়েশিয়ার বিরুদ্ধে। অন্য ম্যাচে এ দিন মালয়েশিয়া জাপানকে ৩-২ গোলে হারিয়েছে। এই জাপানকেই প্রথম ম্যাচে ভারত হারিয়েছিল ৪-১ গোলে। এই টুর্নামেন্টের মাধ্যমেই আবার ভারতীয় মহিলা দলের দায়িত্ব ফিরলেন কোচ সোর্ড মারিজিন। মেয়েদের দল ছেড়ে সাত মাসের জন্য ছেলের দলের দায়িত্ব দেওয়া হয়েছিল তাঁকে।

আরও পড়ুন
রোম ওপেনে এগোলেন মাশা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hockey India Vs China Asian Championship Hockey
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE