Advertisement
১৬ এপ্রিল ২০২৪

শেষ ম্যাচে দাপটে জয় ভারতের

শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ দারুণ ভাবেই শেষ করল ভারতের মহিলা ক্রিকেট দল।

সফল: সিরিজে টানা রান পেলেন জেমাইমা। ফাইল চিত্র

সফল: সিরিজে টানা রান পেলেন জেমাইমা। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০১৮ ০৩:০৪
Share: Save:

শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ দারুণ ভাবেই শেষ করল ভারতের মহিলা ক্রিকেট দল। কাটুনায়েকেতে শেষ টি-টোয়েন্টি ম্যাচে মেয়েরা জিতলেন ৫৫ রানে। দ্বিতীয় ম্যাচ বৃষ্টিতে ভেস্তে না গেলে ভারত হয়তো ৪-০ নয়, ৫-০ ফলেই সিরিজ জিতত।

এ দিন প্রথমে ব্যাট করে ১৮.৩ ওভারে ভারত তোলে ১৫৬ রান। ঝোড়ো ব্যাটিং করে ৩৮ বলে ৬৩ রান করেন অধিনায়ক হরমনপ্রীত কৌর। তাঁর ইংনিসে তিনটি বাউন্ডারি ছাড়াও ছিল পাঁচটি বিশাল ছক্কা। এ দিনও রান পেলেন জেমাইমা রদ্রিগেস। তিনি করলেন ৩১ বলে ৪৬। মারলেন ছ’টি চার ও একটি ছক্কা। ওয়ান ডে সিরিজে দারুণ কিছু করতে না পারলেও টি-টোয়েন্টিতে কিন্তু সেরা আঠেরো বছরের জেমাইমাই। যিনি এমনিতে খেলেন মুম্বইয়ের হয়ে।

ভারতের ১৫৬ রান তাড়া করতে নেমে ১৭.৪ ওভারে শ্রীলঙ্কার ইনিংস এ দিন শেষ হয়ে যায় ১০৫ রানে। বোলারদের মধ্যে সব চেয়ে বেশি, তিন উইকেট নিলেন লেগস্পিনার পুনম যাদব। ১৮ রান দিয়ে ৪ ওভার বল করে। দু’টি করে উইকেট নেন অফস্পিনার দীপ্তি শর্মা ও বাঁ হাতি স্পিনার রাধা যাদব।

এমনিতে সিরিজের আবিষ্কার নিঃসন্দেহে জেমাইমা। সিরিজে চার ইনিংসে তাঁর রান যথাক্রমে ৩৬, ৫৭, ৫২ নটআউট ও ৪৬। মঙ্গলবার যেমন অধিনায়কের সঙ্গে জুটিতে অসাধারণ খেললেন। ৭.১ ওভারেই তাঁরা তুলে ফেলেছিলেন ৭১ রান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE