Advertisement
২০ এপ্রিল ২০২৪

ঝুলনদের ডোবাল বৃষ্টি আর ব্যাটিং

শনিবারের ইডেন গার্ডেন্স থেকে বহু দূরে, দিল্লির ফিরোজশাহ কোটলাতেও ভারত-পাক লড়াইকে তাড়া করল বৃষ্টি। শেষ পর্যন্ত মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপের মহাম্যাচ ডাকওয়ার্থ লুইসে জিতে নিল পাকিস্তান।

স্বপন সরকার
নয়াদিল্লি শেষ আপডেট: ২০ মার্চ ২০১৬ ০৪:০৪
Share: Save:

শনিবারের ইডেন গার্ডেন্স থেকে বহু দূরে, দিল্লির ফিরোজশাহ কোটলাতেও ভারত-পাক লড়াইকে তাড়া করল বৃষ্টি। শেষ পর্যন্ত মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপের মহাম্যাচ ডাকওয়ার্থ লুইসে জিতে নিল পাকিস্তান। বৃষ্টির সঙ্গে মিতালি রাজের ভারতকে ডোবাল চরম ব্যাটিং ব্যর্থতাও। ভারত কুড়ি ওভারে ৯৬-৭ তোলার পর ১৬ ওভারে ৭৭-৬ ছিল পাকিস্তান। এই সময় প্রচণ্ড বৃষ্টি নামায় ডাকওয়ার্থ লুইসে রান রেটের ভিত্তিতে দু’রানে জিতে যায় পাকিস্তান। দিনটা ভাল গেল না মিতালি রাজদের। টস হার দিয়ে শুরু। এর পর ব্যাট করতে নেমে শুরুতেই ভেল্লাস্বামী বনিতা (২) ও স্মিতা মান্ধানার (১) উইকেট হারিয়ে চাপে পড়ে যায় ভারত। পাকিস্তানের মেয়েদের নিখুঁত লাইন ও লেংথের সামনে গুটিয়ে যান বিশ্বক্রিকেটে মেয়েদের অন্যতম সেরা ব্যাটসম্যান মিতালিও। যিনি এ দিন পঁয়ত্রিশ বল খেলে করলেন মাত্র ১৬ রান। মাঝে ভেদা কৃষ্ণমূর্তি (২৪) কিছুটা লড়াই করেছিলেন। ঝুলন গোস্বামী নেমে চোদ্দো বলে চোদ্দো করলেও ততক্ষণে দেরি হয়ে গিয়েছে। মাত্র ৯৭ রান তাড়া করতে নেমে পাকিস্তান শুরুটা দারুণ করে। ভারত দুই স্পিনারে পাকিস্তানকে আটকাতে গিয়ে প্রথম ওভারেই দুটো বাউন্ডারি দেয়। তবে পরের দিকে ভারতীয় ফিল্ডিংও অনেক আঁটসাঁট হতে শুরু করে। যার জেরে ১৫ ওভারে ৭৫ রান তোলার পর ষোলোতম ওভারে রান আউট হন আসমাভিয়া ইকবাল (৫) ও পাকিস্তান অধিনায়ক সানা মির (০)। পাকিস্তান তখন বেশ চাপে। কিন্তু ঠিক সেই সময় ঝমঝমিয়ে বৃষ্টি নামে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

india pakistan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE