Advertisement
২৫ এপ্রিল ২০২৪

জাপানের ক্লাবে আজই হয়তো সই ইনিয়েস্তার

জাপানি এই ক্লাবের মালিক হিরোশি মিকিতানির সঙ্গে বেশ ভালই যোগাযোগ রয়েছে বার্সেলোনার। বার্সেলোনার এ মরসুমের স্পনসর ‘রাকুতেন’-এর চিফ এগজিকিউটিভ মিকিতানি।

আন্দ্রে ইনিয়েস্তা।

আন্দ্রে ইনিয়েস্তা।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৪ মে ২০১৮ ০৬:০৬
Share: Save:

জাপানের লিগেই খেলার সিদ্ধান্ত পাকা করে ফেলেছেন প্রাক্তন বার্সেলোনা অধিনায়ক আন্দ্রে ইনিয়েস্তা। এমনকি বুধবারই তিনি রওনা হয়ে গিয়েছেন সে দেশে। স্প্যানিশ সংবাদমাধ্যমের খবর অনুযায়ী বৃহস্পতিবার তিনি সই করতে চলেছেন জাপানের ভিসেল কোবে ক্লাবে। ১৬ বছর বার্সেলোনার জার্সিতে খেলার পরে এ বার জে-লিগে চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যে তাঁকে দলে নিয়েছে ভিসেল কোবের মালিক।

জাপানি এই ক্লাবের মালিক হিরোশি মিকিতানির সঙ্গে বেশ ভালই যোগাযোগ রয়েছে বার্সেলোনার। বার্সেলোনার এ মরসুমের স্পনসর ‘রাকুতেন’-এর চিফ এগজিকিউটিভ মিকিতানি। জাপানের এই ক্লাবটি এখনও পর্যন্ত লিগ চ্যাম্পিয়ন হতে পারেনি। তাই ইনিয়েস্তাকে নিয়ে সেই স্বপ্নপূরণ করতে চাইছে।

চ্যাম্পিয়ন হওয়ার তাগিদে গত বছরই জার্মান ফরওয়ার্ড লুকাস পোডোলস্কিকে সই করিয়েছে ভিসেল কোবে। ইনিয়েস্তা ও পোডোলস্কি ঠিক মতো নিজেদের বোঝাপড়া গড়ে তুলতে পারলে সেটাই আশির্বাদ হয়ে উঠতে পারে এই জাপানি ক্লাবটির কাছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE