Advertisement
২৫ এপ্রিল ২০২৪

আহত রোনাল্ডোকে তুরিনে ফিরিয়ে আনল জুভেন্তাস

রাশিয়া বিশ্বকাপের পরে জাতীয় দলের জার্সিতে সার্বিয়ার সঙ্গে খেলার সময় তাঁর উরুতে চোট লাগে। পর্তুগালে তাঁর ডাক্তারি পরীক্ষায় বলা হয়েছে, চোট গুরুতর নয়।

উদ্বেগ: রোনাল্ডোর চোটের চিকিৎসা হবে তুরিনেই। ফাইল চিত্র

উদ্বেগ: রোনাল্ডোর চোটের চিকিৎসা হবে তুরিনেই। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৯ মার্চ ২০১৯ ০৩:৪৬
Share: Save:

ইউরো কোয়ালিফায়ার্সের মাঝখানেই পর্তুগাল জাতীয় শিবির ছেড়ে তুরিনে ফিরে এলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এ বার তাঁর আরও ডাক্তারি পরীক্ষা হবে। রোনাল্ডোর চোট নিয়ে আতঙ্কিত জুভেন্তাস। চ্যাম্পিয়ন্স লিগে আয়াখস আমস্টারডামের সঙ্গে তাদের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগ খেলা ১০ এপ্রিল। সেই ম্যাচের আগে পর্তুগালের মহাতারকা ফুটবলার সুস্থ হন কি না সেটাই এখন দেখার।

রাশিয়া বিশ্বকাপের পরে জাতীয় দলের জার্সিতে সার্বিয়ার সঙ্গে খেলার সময় তাঁর উরুতে চোট লাগে। পর্তুগালে তাঁর ডাক্তারি পরীক্ষায় বলা হয়েছে, চোট গুরুতর নয়। কিন্তু জুভেন্তাস এ’ব্যাপারে নিশ্চিন্ত হতে চায়। তাই তাঁকে দ্রুত তুরিনে ফিরিয়ে আনা হয়েছে। রোনাল্ডো অবশ্য প্রথমে ব্যক্তিগত কাজে বার্সেলোনা যান। সেখান থেকে প্রাইভেট জেটে তাঁকে তুরিনে নিয়ে আসা হয়। পরিস্থিতি যা তাতে রোনাল্ডো সম্ভবত ইটালির লিগ সেরি আ-য় জুভেন্তাসের হয়ে পরের তিনটি ম্যাচ খেলতে পারবেন না। অবশ্য জুভেন্তাস লিগে অন্যদের থেকে এতটাই এগিয়ে আছে যে এই সব ম্যাচ এখন তাদের কাছে আর ততটা গুরুত্বপূর্ণ নয়। লিগ টেবলে দু’নম্বরে থাকা নাপোলির থেকে তারা ১৫ পয়েন্ট এগিয়ে আছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football Cristiano Ronaldo Portugal Juventus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE