• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিরাটদের নেটে প্রায় ফিট শামি

Mohammed Shami
অপেক্ষা: সম্পূর্ণ সুস্থ হওয়ার দিকে শামি। তাঁর প্রতীক্ষায় সতীর্থরা।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজে পিছিয়ে থাকার মধ্যেই একটি ভাল খবর পৌঁছল ভারতীয় শিবিরে। তাদের প্রধান পেস-অস্ত্র মহম্মদ শামি  অনেকটা সুস্থ হয়ে উঠেছেন।

বৃহস্পতিবার বেঙ্গালুরুতে ভারতীয় দলের নেট প্র্যাকটিসে যান শামি। বেঙ্গালুরুতেই তিনি হাঁটুর চোট থেকে সেরে ওঠার জন্য রিহ্যাব করছেন। যদিও বিরাট কোহালিদের সকলে ছিলেন না নেটে। ‘অপশনাল’ প্র্যাকটিস থাকায় অনেকে আসেননি। তবে ভারতীয় দলের সকলে অনুশীলন করেছিলেন বুধবারে।

ছোট রান-আপে এ দিন শামি বলও করলেন ভারতীয় নেটে। সেই বোলিং দেখে সতীর্থরা বেশ উচ্ছ্বসিত। কেউ কেউ গিয়ে আগাম শুভেচ্ছাও জানিয়ে বলে আসেন যে, দ্রুতই তা হলে তোমাকে ফিরতে দেখছি ভারতীয় দলে।

শামির ফিটনেস নিয়ে সমস্যা থাকায় অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চারটি টেস্টের দল নির্বাচন হয়নি। বেছে নেওয়া হয়েছে শুধু প্রথম দু’টি টেস্টের দল। তখন থেকেই ইঙ্গিত ছিল যে, ভারতীয় দলের সেরা পেসার শেষ দুই টেস্টের জন্য সম্পূর্ণ সুস্থ হয়ে উঠতে পারেন। বেঙ্গালুরুর খবর, পরিস্থিতি সে দিকেই এগোচ্ছে।

শামি জানিয়েছিলেন, তিনি বাংলার হয়ে বিজয় হজারে-তে শেষ দু’টি ম্যাচেও খেলতে চান। যদি তিনি খেলেন এবং ফিটনেস নিয়ে খুব চিন্তা না থাকে, তা হলে জাতীয় নির্বাচকেরা শেষ দু’টি টেস্টের জন্য তাঁকে দলে রাখতে পারেন বলে আশা করা যায়।

সিএবি সূত্রে খবর, শামির জন্য চেন্নাইয়ের টিকিট করা আছে। তিনি ফিটনেস পরীক্ষা দেবেন আজ, শুক্রবার। পাশ করলে বেঙ্গালুরু থেকে চেন্নাই চলে যাবেন। সেখানেই বিজয় হজারের ম্যাচ খেলছে বাংলা।   

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন