Advertisement
১৬ এপ্রিল ২০২৪
ক্রিকেটের ক্রোড়পতি লিগ: টুকরো খবর 

ইডেনে আজ বীর-জারার অপেক্ষা

শাহরুখ খান ও প্রীতি জিন্টা মানেই ভক্তদের জন্য যেন এক ঝলক টাটকা হাওয়া। আজ ইডেনে কলকাতা নাইট রাইডার্স ও কিংস ইলেভেন পঞ্জাবের দ্বৈরথে তাই ভক্তরা ফের বীর-জারার অপেক্ষায়।

জুটি: আজ ইডেনে কি আবার দেখা যাবে শাহরুখ ও প্রীতিকে? ফাইল চিত্র

জুটি: আজ ইডেনে কি আবার দেখা যাবে শাহরুখ ও প্রীতিকে? ফাইল চিত্র

শেষ আপডেট: ২১ এপ্রিল ২০১৮ ০৪:১০
Share: Save:

ইডেনে বীর-জারা?

• রুপোলি পর্দার বীর-জারা থেকে আইপিএলের প্রতিদ্বন্দ্বিতা। শাহরুখ খান ও প্রীতি জিন্টা মানেই ভক্তদের জন্য যেন এক ঝলক টাটকা হাওয়া। আজ ইডেনে কলকাতা নাইট রাইডার্স ও কিংস ইলেভেন পঞ্জাবের দ্বৈরথে তাই ভক্তরা ফের বীর-জারার অপেক্ষায়। প্রীতিকে তাঁর দলের প্রায় প্রতি ম্যাচেই স্টেডিয়ামে দেখা যাচ্ছে। তাই আশা করা যায় ইডেনেও তিনি থাকবেন। কিন্তু শাহরুখ িক আসছেন শনিবার ইডেনে? সেটাই সবচেয়ে বড় প্রশ্ন। গত শনিবার ইডেনে সানরাইজার্সের বিরুদ্ধে ম্যাচে শাহরুখ ছিলেন না। ইডেনে তিনি শনিবার থাকবেন কি না নিশ্চিত নয়। ভক্তরা অবশ্য আশায়, ইডেনে ফের এই ম্যাচে দেখা যাবে বীর-জারাকে।

হেরেও হইচই হুডাদের

• কিংস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে ম্যাচ হারের পরেও সানরাইজার্স হায়দরাবাদ উৎসবে মাতল। উৎসব তাদের দলের ক্রিকেটার দীপক হুডার জন্মদিন নিয়ে। ম্যাচ শেষ হওয়ার পরে হোটেলে ফিরে অলরাউন্ডার হুডার জন্মদিন নিয়ে হুল্লোড়ে মাতে গোটা দল। ক্যাপ্টেন কেন উইলিয়ামসন হুডার জন্মদিন এবং ম্যাচ হার নিয়ে কিছু কথাও বলেন এই উপলক্ষে। এর পরেই শুরু হয় উৎসব। হুডাকে এক সতীর্থ জাপটে ধরে রেখেছিলেন যাতে তিনি কেক মাখানোর সময় পালিয়ে যেতে না পারেন। জন্মদিনের গান শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই হুডার মুখে এসে পড়তে থাকে একের পর এক কেকের অংশ। হুডার জন্মদিনের এই ভিডিয়ো সানরাইজার্স তাদের ওয়েবসাইটেও পোস্ট করেছে। ক্যাপ্টেন উইলিয়ামসন বলেছেন, ‘‘উৎসবটা ভালই হয়েছে। আরও ভাল হত যদি আমরা ম্যাচটা জিততে পারতাম।’’

অসুস্থ ইডেন কিউরেটর

• তুমুল গরমে আইপিএলের উইকেটের রক্ষণাবেক্ষণে ক্লান্ত ইডেনের কিউরেটর সুজন মুখোপাধ্যায়কে শুক্রবার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হল। আগের দিন থেকে হঠাৎ পিঠে ও বুকে ব্যথা শুরু হওয়ায় তাঁকে ভর্তি হওয়ার পরামর্শ দেন চিকিৎসকরা। রাতের খবর, ভাল আছেন সুজনবাবু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE