Advertisement
২০ এপ্রিল ২০২৪

শীর্ষস্থান ধরে রাখার লড়াই হায়দরাবাদের

তিনি আরও বলেন, ‘‘আমাদের খুব একটা বেশি ম্যাচ বাকি নেই। তবুও প্রত্যেক ম্যাচেই উন্নতি করে  যেতে হবে।’’

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১০ মে ২০১৮ ০৪:৫৪
Share: Save:

ভারত অধিনায়ক বিরাট কোহালির মতে, এ বারের আইপিএলে সব চেয়ে শক্তিশালী বোলিং আক্রমণ হল সানরাইজার্স হায়দরাবাদের। বেশির ভাগ ম্যাচেই বিপক্ষকে ১৫০ রানের মধ্যে আটকে দিচ্ছেন রশিদ খানরা। আগের ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে হারিয়ে ইতিমধ্যেই ১৬ পয়েন্টে পৌঁছে গিয়েছে হায়দরাবাদ। বৃহস্পতিবার দিল্লিকে হারিয়ে প্লে-অফের প্রথম দু’টি দলের মধ্যে নিজেদের জায়গা পাকা করে ফেলাই এখন লক্ষ্য কেন উইলিয়ামসনদের।

নিজের দলের সাফল্য নিয়ে হায়দরাবাদ অধিনায়ক উইলিয়ামসন জানিয়েছিলেন, ভারতের বিভিন্ন পিচ এবং পরিবেশের সঙ্গে দ্রুত মানিয়ে নিতে পারাটাই সাফল্যের চাবি কাঠি। আরসিবিকে হারিয়ে উইলিয়ামসন বলেছিলেন, ‘‘আমাদের ভাল খেলার পিছনে কোনও রহস্য নেই। আমরা বিভিন্ন ধরনের পিচের সঙ্গে দ্রুত মানিয়ে নিচ্ছি। তাই সাফল্য আসছে।’’ তিনি আরও বলেন, ‘‘আমাদের খুব একটা বেশি ম্যাচ বাকি নেই। তবুও প্রত্যেক ম্যাচেই উন্নতি করে যেতে হবে।’’

লিগ তালিকার প্রথম দু’টি স্থানের মধ্যে শেষ করতে পারলে ফাইনালে পৌঁছনোর দু’টি সুযোগ পাওয়া যায়। প্রথম কোয়ালিফায়ার জিতলে তো সরাসরি ফাইনালে পৌঁছে যাবে সেই দল। হারলেও দ্বিতীয় কোয়ালিফায়ার খেলে ফাইনালে যাওয়ার রাস্তা তৈরি করা সম্ভব। উইলিয়ামসনের নজরও সেই দিকে। যার জন্য শীর্ষস্থান ধরে রাখতে মরিয়া হায়দরাবাদ। অন্য দিকে ১০ ম্যাচে ছয় পয়েন্ট পেয়ে প্লে-অফের দৌড় থেকে কার্যত ছিটকে গিয়েছে শ্রেয়স আইয়ারের দিল্লি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sunrisers Hyderabad IPL 2018 IPL 11
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE