গ্যালারিতে হুল্লোড় করে বিপাকে তেলুগু অভিনেত্রী।

রবিবার রাজীব গাঁধী আন্তর্জাতিক স্টেডিয়ামে চলছিল কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে সানরাইজার্স হায়দরাবাদের ম্যাচ। সেই ম্যাচ দেখতে গিয়ে বন্ধুবান্ধবদের সঙ্গে হইহুল্লোড় করতে গিয়ে আইনি সমস্যায় তেলুগু অভিনেত্রী প্রশান্তি।

প্রশান্তি ও তাঁর ৫ সঙ্গীর বিরুদ্ধে অভিযোগ করেছেন সন্তোষ উপাধ্যায় নামে এক ব্যক্তি। তাঁর অভিযোগ, খেলা দেখায় সমস্যা তৈরি করছিলেন ওই অভিনেত্রী ও তাঁর সঙ্গীরা। একাধিকবার অনুরোধ করা সত্ত্বেও অভিনেত্রীকে নিরস্ত করা যায়নি। এমনকী নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ আধিকারিকদেরও বিষয়টা জানানো হয়। পুলিশ আধিকারিকরাও তাঁদের নিষেধ করেন। কিন্তু তাঁরা কর্ণপাত করেননি।

উল্টে জনপ্রিয় অভিনেত্রী সন্তোষকে হুমকি ও গালাগাল দেন বলে অভিযোগ। তাঁর অভিযোগ, অভিনেত্রী মদ্যপ ছিলেন। বারবার চেয়ারে উঠে খেলা দেখায় সমস্যা তৈরি করছিলেন। প্রশান্তিদের এই ঘটনা গ্যালারিতে লাগানো সিসি ক্যামেরাতেও ধরা পড়েছে। সেই ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

 

সন্তোষ উপাধ্যায়ের অভিযোগের ভিত্তিতে প্রশান্তি ও তাঁর সঙ্গীদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৪১, ১৮৮ ও ৫০৬ ধারায় ও সিটি পুলিশ অ্যাক্টের ৭০(বি) ধারায় মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন : ভাল নেই প্রিয়ঙ্কা, আপাতত গৃহবন্দি

আরও পড়ুন : টাকা দেননি, এই বলি নায়িকার বিরুদ্ধে পুলিশে অভিযোগ করলেন গৃহপরিচারিকা

প্রশান্তি ছাড়াও বাকি অভিযুক্তদের পরিচয় জানা গিয়েছে। অভিযুক্তরা হলেন কে পুর্ণিমা (২৭), কে প্রিয়া (২৩), ভি শ্রীকান্ত রেড্ডি (৪৮), এল সুরেশ (২৮) ও জি বেনু গোপাল (৩৮)।