Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL

স্বপ্নের ফর্মে তারকা ক্রিকেটার, ভাঙতে চলেছেন সহবাগের রেকর্ড

সাত বছর আগে বীরেন্দ্র সহবাগ এই রেকর্ড গড়েছিলেন। এ বার কি তা ভাঙতে চলেছে?

সানরাইজার্স তাকিয়ে ওয়ার্নারের দিকে। ছবি: পিটিআই।

সানরাইজার্স তাকিয়ে ওয়ার্নারের দিকে। ছবি: পিটিআই।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ এপ্রিল ২০১৯ ১৮:২০
Share: Save:

চলতি আইপিএলে স্বপ্নের ফর্মে রয়েছেন ডেভিভ ওয়ার্নার। ১০টি ম্যাচ থেকে ৫৭৪ রান সংগ্রহ করা হয়ে গিয়েছে এই বাঁ হাতি ওপেনারের।

আজ শনিবার রাজস্থান রয়্যালসের সামনে সানরাইজার্স হায়দরাবাদ। ম্যাচের বল গড়ানোর আগে নতুন এক রেকর্ডের হাতছানি সানরাইজার্স-তারকার সামনে। কী সেই রেকর্ড? রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে এদিন পঞ্চাশ করলেই বীরেন্দ্র সহবাগ ও জস বাটলারের রেকর্ড ভেঙে দেবেন অজি ব্যাটসম্যান।

বীরু ও বাটলার টানা পাঁচটা পঞ্চাশ করার নজির গড়েছেন আইপিএলে। ‘নজফগড়ের নবাব’ ২০১২ সালে পর পর পাঁচটি ম্যাচে অর্ধ শতক হাঁকিয়েছিলেন। বাটলার আবার গতবারের আইপিএলে ধারাবাহিক ভাবে পাঁচটি ম্যাচে পঞ্চাশ করেছিলেন।

আরও খবর: বিশ্বকাপের ক্রিকেটার নির্বাচনে যে ভুলগুলো ভোগাতে পারে দলগুলিকে

আরও খবর: আউট হয়ে ফিরছেন বিখ্যাত দাদা, নাচছেন চিয়ারলিডার বোন!

এবারের আইপিএলে সিএসকে (৫৭), কেকেআর (৬৭), সিএসকে (৫০), দিল্লি ক্যাপিটালস (৫১) ও কিংস ইলেভেন পঞ্জাব-এর (৭১ নট আউট) বিরুদ্ধে টানা পাঁচটি পঞ্চাশ করা হয়ে গিয়েছে ওয়ার্নারের। রাজস্থানের বিরুদ্ধে পঞ্চাশ করলেই নতুন রেকর্ডের মালিক তিনি।

এই ম্যাচে দায়িত্বও বেড়ে গিয়েছে ওয়ার্নারের উপরে। বিশ্বকাপের প্রস্তুতি শিবিরে যোগ দেওয়ার জন্য জনি বেয়ারস্টো ফিরে গিয়েছেন ইংল্যান্ডে। ফলে সানরাইজার্স হায়দরাবাদের ব্যাটিংকে নেতৃত্ব দিতে পারেন কেবল ওয়ার্নারই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL IPL 2019 Virender Sehwag David Warner
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE