সানরাইজার্স হায়দরাবাদের সেরা চিয়ারলিডার কে? বুধবার চেন্নাই সুপার কিংস বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচের আগেই তার প্রমাণ পাওয়া গেল।

ডেভিড ওয়ার্নার কন্যা আইভি ম্যাচের বল গড়ানোর আগেই অজি ওপেনারের জন্য গ্যালারি থেকে গলা ফাটায়। কোমরের ব্যথার জন্য বুধবার বিশ্রাম নেন মহেন্দ্র সিংহ ধোনি। তাঁর জায়গায় দলকে নেতৃত্ব দেন সুরেশ রায়না। মাঠে নামার আগে সানরাইজার্স হায়দরাবাদের ক্রিকেটাররা ডাগ আউটে দাঁড়িয়ে নিজেদের মধ্যে কথাবার্তা বলছিলেন। সেই সময়ে গ্যালারিতে উপস্থিত ওয়ার্নারের মেয়ে তার বাবাকে উৎসাহ দিচ্ছিল। কন্যার থেকে অনেকটাই দূরে ছিলেন ওয়ার্নার। মেয়ের কথা তাঁর কানে পৌঁছনোরও কথা নয়।

ওয়ার্নারের মেয়ের হাতে ছিল ‘গো ড্যাডি’ লেখা ব্যানার । সেই দৃশ্য তুলে ধরা হয়েছে মাঠের জায়ান্ট স্ক্রিন বোর্ডে। ছোট্ট মেয়ে বাবাকে উৎসাহ দিচ্ছে, এই দৃশ্য জায়ান্ট স্ক্রিনে দেখার পরে হেসে ফেলেন ওয়ার্নার। চেন্নাইয়ের খেলা থাকলে গ্যালারি থেকে ধোনির মেয়ে জিভাও তাঁর বিখ্যাত বাবাকে উৎসাহ দেয়। গতকাল আইভাকে দেখা গেল জিভারই মতো কাজ করতে।

আরও পড়ুন: আইপিএল কাঁপানো তারকার জন্য দরজা খোলা রেখে বিশ্বকাপের দল ঘোষণা ইংল্যান্ডের 

আরও পড়ুন:  রায়ুডুর বাদ পড়া কি ভুল সিদ্ধান্ত? পরিসংখ্যান কিন্তু অন্য কথা বলছে

ধোনি না থাকায় চেন্নাই সুপার কিংসকে ফিকে দেখায়। সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচটা জিতে নেয় সহজেই। প্রথমে ব্যাট করতে নেমে সিএসকে করে ১৩২ রান। জবাবে ব্যাট করতে নেমে সানরাইজার্স হায়দরাবাদ ১৬.৫ ওভারেই জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয়। ওয়ার্নার মাত্র ২৫ বলে ৫০ রান করেন। জনি বেয়ারস্টো ৬১ রানে অপরাজিত থেকে যান। মাঠের ভিতরে ব্যাট হাতে দাপট দেখান ওয়ার্নার। মাঠের বাইরে ওয়ার্নার-কন্যার পিতৃপ্রেম ছিল দেখার মতো।