Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL

আসল সময়ে ব্যর্থ রাসেল, অধিনায়ক কার্তিক বললেন…

এই রাসেলই ইডেনে অনুষ্ঠিত মুম্বই ইন্ডিয়ান্স-কেকেআর ম্যাচের আগে পরোক্ষে কার্তিকের সমালোচনা করেছিলেন। নিজের ব্যাটিং অর্ডার নিয়ে সন্তুষ্ট ছিলেন না রাসেল।

মুম্বই-ম্যাচে ব্যর্থ রাসেল। ছবি: এপি।

মুম্বই-ম্যাচে ব্যর্থ রাসেল। ছবি: এপি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০১৯ ১৯:৩৭
Share: Save:

আসল সময়ে থেমে গেল কলকাতা নাইট রাইডার্স তারকা আন্দ্রে রাসেলের ব্যাট। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ব্যাটিং অর্ডারে উপরের দিকেও পাঠানো হল না ক্যারিবিয়ান অলরাউন্ডারকে।

কার্তিক ফেরার পরে ব্যাট করতে নামেন তিনি। খাতা না খুলেই তাঁকে ফিরে যেতে হল ডাগ আউটে। সব দিক থেকেই ব্যর্থ রাসেল। দলের সেরা ম্যাচ উইনারের পাশে দাঁড়িয়ে নাইট অধিনায়ক দীনেশ কার্তিক বলেন, ‘‘আন্দ্রে রাসেল উপরের দিকে নামতেই পারতেন। সেই সুযোগও ছিল ওর সামনে। তবে প্রতিটি ম্যাচে ওর কাছ থেকে ভাল পারফরম্যান্স করাটা অন্যায়। আমাদের হয়ে গোটা টুর্নামেন্টে অসাধারণ খেলেছে রাসেল।’’

এই রাসেলই ইডেনে অনুষ্ঠিত মুম্বই ইন্ডিয়ান্স-কেকেআর ম্যাচের আগে পরোক্ষে কার্তিকের সমালোচনা করেছিলেন। নিজের ব্যাটিং অর্ডার নিয়ে সন্তুষ্ট ছিলেন না রাসেল। তাঁকে পাঠানো হচ্ছিল নীচের দিকে। ইডেনের মুম্বই ম্যাচের আগে রাসেল বোমা ফাটানোর ফলে তাঁকে ব্যাটিং অর্ডারে তুলে আনা হয়েছিল।

আরও খবর: শেষ আইপিএল খেলে ফেললে, উথাপ্পাকে তীব্র আক্রমণ সোশ্যাল মিডিয়ায়

আরও খবর: রাসেল গাইছেন হিন্দি গান, হাসতে হাসতে গড়াগড়ি খাচ্ছেন কার্তিকরা

সেই ম্যাচে রাসেল ৪০ বলে ৮০ রানের মহাকাব্যিক ইনিংস খেলেছিলেন। অথচ গতকালের মরণবাঁচন ম্যাচে রাসেলকে পাঠানো হল অনেক পরে। সব মিলিয়ে এই মরসুমে ব্যর্থ কেকেআর। পরের বছর ভাল পারফরম্যান্সের প্রতিশ্রুতি কার্তিকের গলায়। তিনি বলেন, ‘‘এই বছরটা আমাদের ভাল গেল না। অনেক জায়গায় উন্নতি দরকার। আগামী বছর ঘুরে দাঁড়াবো বলেই আমার বিশ্বাস।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL IPL 2019 Dinesh Karthik Andre Russell
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE