Advertisement
২৪ এপ্রিল ২০২৪

ইডেনে শুরুতেই ঋদ্ধিদের বিরুদ্ধে নামছে কলকাতার নাইটরা

মঙ্গলবার বোর্ড আইপিএলের যে আংশিক সূচি প্রকাশ করল, তাতে দেখা যাচ্ছে ধোনি-বিরাট যুদ্ধের পরের দিন, ২৪ মার্চ কলকাতা নাইট রাইডার্স নেমে পড়বে ইডেনে, সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে। বাংলার তারকা উইকেটকিপার ঋদ্ধিমান সাহা যে দলে রয়েছেন।

দীনেশ কার্তিক, শুভমন গিলদের দ্বিতীয় ম্যাচও ঘরের মাঠে, ২৭ মার্চ। —ফাইল চিত্র।

দীনেশ কার্তিক, শুভমন গিলদের দ্বিতীয় ম্যাচও ঘরের মাঠে, ২৭ মার্চ। —ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন 
শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০১৯ ০৪:৫২
Share: Save:

এ বারের আইপিএলের শুরুতেই দেখা যাবে ভারতের দুই সেরা ক্রিকেট তারকার দ্বৈরথ। বিরাট কোহালি বনাম মহেন্দ্র সিংহ ধোনি। গত বারের চ্যাম্পিয়ন ধোনির চেন্নাই সুপার কিংস ও কোহালির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (আরসিবি) মধ্যে ম্যাচ দিয়ে আইপিএল ১২ শুরু হবে ২৩ মার্চ, চেন্নাইয়ে।

মঙ্গলবার বোর্ড আইপিএলের যে আংশিক সূচি প্রকাশ করল, তাতে দেখা যাচ্ছে ধোনি-বিরাট যুদ্ধের পরের দিন, ২৪ মার্চ কলকাতা নাইট রাইডার্স নেমে পড়বে ইডেনে, সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে। বাংলার তারকা উইকেটকিপার ঋদ্ধিমান সাহা যে দলে রয়েছেন। দীনেশ কার্তিক, শুভমন গিলদের দ্বিতীয় ম্যাচও ঘরের মাঠে, ২৭ মার্চ। কিংস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে। ৩০ মার্চ দিল্লি ক্যাপিটালস (দিল্লি ডেয়ারডেভিলসের বর্তমান নাম) ও ৫ এপ্রিল আরসিবি-র ঘরের মাঠে খেলবেন কার্তিকরা। প্রতিযোগিতার শুরুটা ঠিক হলেও শেষটা এখনও ঠিক করে উঠতে পারেনি ভারতীয় বোর্ড। মঙ্গলবার প্রথম দু’সপ্তাহের সূচি প্রকাশ করা হয়েছে। সেটাও সম্ভাব্য। নির্বাচন কমিশন ভোটের তারিখ ঘোষণা করার পরে এই সূচিতেও বদল হতে পারে। নির্বাচন ও আইপিএলের ম্যাচ একই শহরে এক সঙ্গে যাতে না হয়, সে কথা মাথায় রেখেই চূড়ান্ত সূচি তৈরি করা হবে বলে বোর্ড সূত্রের খবর। ঠিক সময়ে প্রতিযোগিতা শেষ করার জন্য প্রয়োজনে সব দল ঘরের মাঠে হোম ম্যাচ খেলার সুযোগ নাও পেতে পারে। সেক্ষেত্রে হয়তো তাদের নিরপেক্ষ ভেনুতে খেলতে হতে পারে।

খেলুন আইপিএল নিয়ে কুইজ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL IPL 2019 Eden Garden Stadium
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE