• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

পাণ্ড্যর ব্যাটিং দেখে রাতের ঘুম উড়েছে সতীর্থের, ভিডিয়ো বার্তায় স্বীকারোক্তি

Hardik Pandya
আইপিএলে পাণ্ড্যর ব্যাটিং দাপট চলছেই। ছবি: এপি।

দারুণ ছন্দে রয়েছেন মুম্বই ইন্ডিয়ানসের অলরাউন্ডার হার্দিক পাণ্ড্য। গতকাল ওয়াংখেড়ে স্টেডিয়ামে পাণ্ড্যর ব্যাটিং দেখে ভয়ে ত্রস্ত শ্রীলঙ্কার পেসার লাসিথ মালিঙ্গা।

আসন্ন বিশ্বকাপে পাণ্ড্যর বিরুদ্ধে বল করতে ভয়ই পাচ্ছেন তিনি। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের করা ১৭২ রানের জবাব দিতে নেমে মাঝের ওভারগুলোয় রানের গতি কমে গিয়েছিল মুম্বই ইন্ডিয়ানসের। পাণ্ড্য ১৬ বলে দ্রুত ৩৭ রান তুলে মুম্বই ইন্ডিয়ানসকে জয় এনে দেন। মুম্বই অলরাউন্ডারের রুদ্র মূর্তি দেখে দ্বীপরাষ্ট্রের পেসার মালিঙ্গা ভয় পেয়েছেন।

মুম্বই ইন্ডিয়ানসের টুইটার পেজে মালিঙ্গার একটি ভিডিয়ো বার্তা শেয়ার করা হয়েছে। সেখানে মালিঙ্গা বলেছেন, ‘‘বিশ্বকাপে হার্দিক পাণ্ড্যকে বল করতে ভয়ই হচ্ছে। পাণ্ড্য দারুণ ছন্দে রয়েছে। ওকে দ্রুত তুলে নিতে হবে।’’

আরও পড়ুন: ধোনিকে ব্যান করা উচিত ছিল, তীব্র আক্রমণ সহবাগের

আরও পড়ুন: বিশ্বকাপের দলে নেই রায়ুডু, ভারতের দল নির্বাচন নিয়ে প্রশ্ন আইসিসি-র

বিতর্ক দূরে সরিয়ে রেখে আইপিএলে দারুণ ফর্মে রয়েছেন পাণ্ড্য। আটটি ইনিংস থেকে তিনি সংগ্রহ করেছেন ১৮৬ রান। শেষ ওভারে জেতার জন্য মুম্বইয়ের দরকার ছিল ২২ রান।

বিরাট কোহালি বল তুলে দেন পবন নেগির হাতে। পাণ্ড্য তখনই আক্রমণের রাস্তা নেন। নেগির ওভারে দুটো ছক্কা ও একটি বাউন্ডারি হাঁকান পাণ্ড্য। এর পরে আর পিছনে ফিরে তাকাতে হয়নি মুম্বইকে। পাণ্ড্য একইসঙ্গে দুটো কাজ করলেন। মুম্বইকে তো জয় এনে দিলেনই। সেই সঙ্গে তাঁর সতীর্থের মনেও ভীতি ধরিয়ে দিলেন।

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন