Advertisement
২৫ এপ্রিল ২০২৪

ইডেনে আলো নিভে খেলা বন্ধ ১৪ মিনিট!

রবিবার ইডেনে কলকাতা নাইট রাইডার্সের জয়ের আলোর মধ্যেই নেমে এল অন্ধকার বিতর্ক। 

আঁধার: হাইকোর্ট প্রান্তের আলো নিভে গেল আচমকা। নিজস্ব চিত্র

আঁধার: হাইকোর্ট প্রান্তের আলো নিভে গেল আচমকা। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২৫ মার্চ ২০১৯ ০৩:৪৪
Share: Save:

রবিবার ইডেনে কলকাতা নাইট রাইডার্সের জয়ের আলোর মধ্যেই নেমে এল অন্ধকার বিতর্ক।

কেকেআর ইনিংসের ১৫.২ ওভারের মাথায় (সন্ধে ৭.১৮) হঠাৎই হাইকোর্ট প্রান্তে ডিজিটাল স্কোরবোর্ডের পিছনে বাতিস্তম্ভের বেশ কিছু আলো হঠাৎই নিভে গেল। তখন কেকেআরের রান ১১৮-৩। ক্রিজে রয়েছেন নীতীশ রানা ও আন্দ্রে রাসেল। সেই সময়ে কেকেআর আদৌ ম্যাচ বার করতে পারবে কি না, তা নিয়ে গোটা ইডেন জুড়ে ছিল সংশয়। কিন্তু এই আলো-আঁধারির মাঝেই ঝলমল করে উঠলেন রাসেল।

কলকাতা নাইট রাইডার্সের অন্যতম নায়ক নীতীশ রানা সাংবাদিক সম্মেলনে এসে স্পষ্ট জানিয়ে গেলেন, ইডেনের আলো না নিভলে হয়তো শেষ পর্যন্ত ম্যাচটি তিনিই জিতিয়ে ফিরতেন। নীতীশ বললেন, ‘‘আমার আন্দাজই ছিল না, এ রকমও কিছু হতে পারে। ১৪ মিনিট আলো বন্ধ থাকার সময় আমি ডাগ-আউটে গিয়ে বসেছিলাম। তখন আমার শরীর ঠান্ডা হয়ে গিয়েছিল। মনঃসংযোগও নষ্ট হয়ে যায়। মাঠে নেমে পরের বলেই আউট হয়ে গেলাম।’’ ২০০৮ আইপিএলে কেকেআর বনাম ডেকান চার্জার্স ম্যাচেও এমন অন্ধকারের সাক্ষী ছিল ইডেন। ২০০৯ সালে ভারত-শ্রীলঙ্কা ম্যাচেও একই ঘটনা ঘটে। ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপে নিউজ়িল্যান্ড বনাম বাংলাদেশ ম্যাচেও আলো নিভে যাওয়ার লজ্জা ফিরে এসেছিল ইডেনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Eden Gardens IPL 2019 ক্রিকেট
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE