Advertisement
১৯ এপ্রিল ২০২৪

ওয়াংখেড়েতে দুই বন্ধুর লড়াই, মালিঙ্গা নিয়ে অস্বস্তিতে মুম্বই

এর আগে ব্যাট হাতে দুই মহাতারকার দ্বৈরথ দেখেছেন ভক্তরা। আজ, রবিবার বিশ্বকাপ জয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ফের নতুন দ্বৈরথে নামছেন সৌরভ গঙ্গোপাধ্যায় এবং সচিন তেন্ডুলকর।

ত্রয়ী: শনিবার মুম্বইয়ে সচিন এবং সৌরভ। সঙ্গে মাহেলাও। টুইটার

ত্রয়ী: শনিবার মুম্বইয়ে সচিন এবং সৌরভ। সঙ্গে মাহেলাও। টুইটার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৪ মার্চ ২০১৯ ০২:৫১
Share: Save:

এর আগে ব্যাট হাতে দুই মহাতারকার দ্বৈরথ দেখেছেন ভক্তরা। আজ, রবিবার বিশ্বকাপ জয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ফের নতুন দ্বৈরথে নামছেন সৌরভ গঙ্গোপাধ্যায় এবং সচিন তেন্ডুলকর। প্রথম জন দিল্লি ক্যাপিটালস দলের নতুন উপদেষ্টা। দ্বিতীয় জন মুম্বই ইন্ডিয়ান্স দলের অঘোষিত পরামর্শদাতা।

শনিবার অনুশীলনের আগে আবার দেখা হয়ে গেল ভারতীয় ক্রিকেট ইতিহাসের সেরা সফল জুটির। দুই প্রতিপক্ষের সাক্ষাৎকারের একটি ভিডিয়ো পোস্ট করেছে দিল্লি ক্যাপিটালস। যেখানে সচিনকে দেখে হাত বাড়িয়ে এগিয়ে যান সৌরভ। সামান্য সময়ের জন্য কথাবার্তাও বলেন তাঁরা। তার পরে দু’জনেই চলে যান নিজেদের শিবিরে।

সচিন-সৌরভ সাক্ষাতের সেই ভিডিয়ো মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেলেও আজ, রবিবার শিখর ধওয়নদের দিল্লির বিরুদ্ধে খেলতে নামার আগে স্বস্তিতে থাকতে পারছেন না রোহিত শর্মারা। দুই বিদেশি অ্যাডাম মিলনে এবং লাসিথ মালিঙ্গাকে নিয়ে রীতিমতো ধন্দে রয়েছে মুম্বই শিবির। গোড়ালির চোটে কাবু নিউজ়িল্যান্ড ক্রিকেটার অ্যাডাম মিলনে শেষ পর্যন্ত আইপিএলে খেলতে পারবেন কি না, সে সম্পর্কে স্পষ্ট কোনও খবরই নেই মুম্বই শিবিরে।

শনিবার সাংবাদিক সম্মেলনে মুম্বই ইন্ডিয়ান্স কোচ মাহেলা জয়বর্ধনের মন্তব্য, ‘‘চার সপ্তাহ আগে নিউজ়িল্যান্ডে একটি ম্যাচে মিলনে চোট পেয়েছিল। এখনও সুস্থ হতে পারেনি ও।’’ আরও বলেছেন, ‘‘দু’দিন আগে যে রিপোর্ট আমাদের হাতে এসেছে তাতে বোঝা গিয়েছে, মিলনে একশো শতাংশ ফিট নয়। আইপিএলে ও আদৌ খেলতে পারবে কি না, তা নিয়ে সন্দেহ থেকেই যাচ্ছে।’’ যোগ করেছেন, ‘‘যদি টিম ম্যানেজমেন্ট মনে করে মিলনের পরিবর্ত প্রয়োজন, তা হলে কাউকে নিতে হবে।’’

মিলনের সঙ্গেই মুম্বই শিবিরে অস্বস্তি বাড়িয়েছেন মালিঙ্গার একদা প্রাক্তন সতীর্থ লাসিথ মালিঙ্গা। শ্রীলঙ্কা বোর্ডের নতুন প্রেসিডেন্ট জানিয়ে দিয়েছেন, বিশ্বকাপের দলে থাকতে হলে আইপিএলকে দূরে সরিয়ে প্রাধান্য দিতে হবে দেশকে। এই মুহূর্তে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে খেলছেন মালিঙ্গা। তিনি কবে যোগ দেবেন, তা নিয়েও পাকা কোনও খবর নেই মুম্বই শিবিরে। মালিঙ্গা জানিয়েছেন, নিলামের সময়ে মুম্বই ইন্ডিয়ান্স কর্তাদের কাছে এই খবর ছিল না যে, আইপিএল শুরুর সময়েই শ্রীলঙ্কাতেও ঘরোয়া টি-টোয়েন্টি লিগ শুরু হবে। যেখানে শ্রীলঙ্কার প্রত্যেক ক্রিকেটারের খেলা আবশ্যিক। মাহেলা বলেছেন, ‘‘আমরা সংবাদপত্র পড়ে মালিঙ্গার না খেলা সম্পর্কে জানতে পেরেছি। ও কবে যোগ দেবে, তাও জানা নেই।’’ বরং অনেক স্বস্তিতে দিল্লি কোচ রিকি পন্টিং। যিনি ক্রিকেটারদের জানিয়ে দিয়েছেন, বিশ্বকাপের দলে ঢুকে পড়ার সম্ভাবনাকে উজ্জ্বল করতে খোলা মনে আইপিএল-মঞ্চকে ভাল ভাবে ব্যবহার করতে।

আজ আইপিএলে: মুম্বই ইন্ডিয়ান্স বনাম দিল্লি ক্যাপিটালস (রাত ৮টা, স্টার স্পোর্টস ওয়ান)।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2019 Mumbai Indians Delhi Capitals
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE