Advertisement
২০ এপ্রিল ২০২৪
IPL

দিল্লির বিধ্বংসী ব্যাটসম্যানকে এই প্রজন্মের ‘বীরু’ বলছেন মঞ্জরেকর

বীরু দিল্লি ক্যাপিটালসের বাঁ হাতি ব্যাটসম্যানকে ‘গেমচেঞ্জার’ বলে উল্লেখও করেন।

দিল্লি ক্যাপিটালসের তারকা ক্রিকেটারকে বড় সার্টিফিকেট দিলেন বীরু। ছবি: এএফপি।

দিল্লি ক্যাপিটালসের তারকা ক্রিকেটারকে বড় সার্টিফিকেট দিলেন বীরু। ছবি: এএফপি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০১৯ ১৬:৫৮
Share: Save:

সানরাইজার্স হায়দরাবাদ-এর বিরুদ্ধে ঋষভ পন্থের বিধ্বংসী ইনিংস দেখার পরে তাঁর ভক্ত হয়ে গিয়েছেন সঞ্জয় মঞ্জরেকর। এ বার টুইট করে ভারতের প্রাক্তন ক্রিকেটার পন্থকে এই প্রজন্মের বীরেন্দ্র সহবাগ বলছেন।

আইপিএলের প্লে অফে সানরাইজার্স হায়দরাবাদ বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচে পন্থ মোক্ষম সময়ে জ্বলে ওঠেন। প্রায় হাতের বাইরে চলে যাওয়া ম্যাচ বের করে আনেন দিল্লির উইকেটকিপার-ব্যাটসম্যান। ম্যাচ শেষ করতে না পারলেও পন্থের ইনিংস মন জিতে নেয় মাইকেল ভন, বীরেন্দ্র সহবাগ, সঞ্জয় মঞ্জরেকরদের।

বীরু দিল্লি ক্যাপিটালসের বাঁ হাতি ব্যাটসম্যানকে ‘গেমচেঞ্জার’ বলে উল্লেখও করেন। মঞ্জরেকর পন্থ সম্পর্কে বলছেন, ঋষভ এই প্রজন্মের বীরু। তিনি আরও বলেছেন, পন্থকে ওর স্বাভাবিক খেলা খেলতে দেওয়া উচিত।

আরও খবর: জীবনযুদ্ধে সঙ্গী বাবা, রেকর্ডের পর রেকর্ড করে চলেছেন জাতীয় দলের এই তরুণ ওপেনার

আজ, শুক্রবার মহেন্দ্র সিংহ ধোনির চেন্নাই সুপার কিংসের সামনে পন্থের দিল্লি ক্যাপিটালস। ধোনিদের হারাতে পারলেই প্রথম বার আইপিএল ফাইনালে পৌঁছবে দিল্লি। পৃথ্বী শ তাঁর সতীর্থ পন্থ সম্পর্কে বলছেন, ‘‘পন্থের জন্যই ম্যাচটা আমাদের অনুকূলে আসে। যে কোনও মুহূর্তে ম্যাচের মোড় ঘুরিয়ে দিতে পারে পন্থ। ২০ বলে ৫০-৬০ রান দরকার হলেও ম্যাচ ঘুরিয়ে দিতে পারে পন্থ।’’ ধোনিদের বিরুদ্ধে পন্থের জন্যই কিন্তু এগিয়ে দিল্লি। যে কোনও মুহূর্তে তিনি যে ম্যাচের রং বদলে দিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL IPL 2019 Sanjay Manjrekar Rishabh Pant
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE