দিল্লি ক্যাপিটালসের মেন্টর সৌরভ গঙ্গোপাধ্যায়ের প্রশংসা আদায় করে নিলেন ঋষভ পন্থ। অবশ্য পন্থের ওরকম চোখ ঝলসানো ইনিংস দেখে চুপ করে থাকা অসম্ভব।

সোমবার সোয়াই মান সিংহ স্টেডিয়ামে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ৩৬ বলে অপরাজিত ৭৮ রানের ইনিংস খেলেন পন্থ। বাঁ হাতি ব্যাটসম্যানের ইনিংসের সৌজন্যে পয়েন্ট তালিকায় এক নম্বরে উঠে এসেছে দিল্লি ক্যাপিটালস।

পন্থ বলেছেন, বিশ্বকাপ দল থেকে ছিটকে যাওয়া তাঁকে ভাবিয়েছে। ম্যাচের শেষে সৌরভ মাঠের ভিতরে ঢুকে পন্থকে কোলে তুলে নেন। পন্থ তখন পৃথ্বী শ-র সঙ্গে কথা বলছিলেন। তৃতীয় উইকেটে দু’ জনে মিলে ৮৪ রানের পার্টনারশিপ গড়েন। পৃথ্বী শ ও পন্থের কথোপকথনের সময়ে সৌরভ চলে আসেন সেখানে। তার পরেই আনন্দে অনুজ পন্থকে জড়িয়ে ধরেন।

আরও খবর: একঝলকে আইপিএল ২০১৯

আরও খবর: চিন্তা বাড়াচ্ছেন চেন্নাইয়ের এই তারকা, অবসর নিতে বলছে সোশ্যাল মিডিয়া

সৌরভের কাছ থেকে এমন আবেগের ছোঁয়া পেয়ে আপ্লুত পন্থ। অতীতে নেতা থাকার সময়ে সৌরভের ‘জোশ’ সবাই দেখেছেন। ন্যাটওয়েস্ট ট্রফি জেতার পরে মাঠের ভিতরে ঢুকে মহম্মদ কাইফের উপরে ঝাঁপিয়ে পড়েছিলেন মহারাজ। বাংলার ছেলের সেই আবেগ বদলে দিয়েছিল গোটা দলের শরীরী ভাষা। সেই পুরনো ‘জোশ’ আবারও ফিরে এসেছে দিল্লি ক্যাপিটালসের ডাগ আউটে। ম্যাচের শেষে সোশ্যাল মিডিয়ায় সৌরভ লিখেছেন, ‘‘ঋষভ পন্থ, ইউ ডিজার্ভ দিস…ইউ আর ওয়াও।’’