Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Cricket

নতুন অধিনায়ক মর্গ্যান? টুইট করে ‘ভুল ভাঙাল’ কেকেআর  

গতবার দীনেশ কার্তিকের নেতৃত্বে কলকাতা ভাল পারফরম্যান্স করতে পারেনি। গত কয়েকমাস ধরে গুঞ্জন শোনা যাচ্ছিল কার্তিকের হাত থেকে হয়তো নেতৃত্বের ব্যাটনটা কেড়ে নেওয়া হবে।

নাইটদের নতুন নেতা কি তবে বিশ্বকাপ জয়ী মর্গ্যান? —ফাইল চিত্র।

নাইটদের নতুন নেতা কি তবে বিশ্বকাপ জয়ী মর্গ্যান? —ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০১৯ ১৬:৫১
Share: Save:

ইংল্যান্ডকে বিশ্বকাপ জিতিয়েছিলেন অধিনায়ক ইয়ন মর্গ্যান। সেই ইংরেজ অধিনায়ককে নিলামে ৫.২৫ কোটি টাকায় কিনে নিল কলকাতা নাইট রাইডার্স। মর্গ্যান হাই প্রোফাইল প্লেয়ার। তার উপরে তাঁর নেতৃত্বে ইংল্যান্ড জিতেছে বিশ্বকাপ। সেই কারণেই তাঁকে এ বার দলে নিয়েছে কেকেআর।

গতবার দীনেশ কার্তিকের নেতৃত্বে কলকাতা ভাল পারফরম্যান্স করতে পারেনি। গত কয়েকমাস ধরে গুঞ্জন শোনা যাচ্ছিল কার্তিকের হাত থেকে হয়তো নেতৃত্বের ব্যাটনটা কেড়ে নেওয়া হবে। বৃহস্পতিবারের নিলামে মর্গ্যানকে দলে নেওয়ার পরে অনেকেই মনে করেছিলেন, ইংল্যান্ড অধিনায়কই হয়তো কেকেআর-এর নতুন অধিনায়ক। কিন্তু, কলকাতা নাইট রাইডার্সের হেড কোচ ব্রেন্ডন ম্যাকালাম টুইট করে জানিয়ে দিয়েছেন, নতুন বছরে কার্তিকই তাঁদের অধিনায়ক থাকবেন।

নাইটদের তরফে টুইট করে আরও জানানো হয়, মর্গ্যানের সাম্প্রতিক পারফরম্যান্স খুবই ভাল। নাইটদের ‘লিডারশিপ গ্রুপ’-এর অংশ তিনি। মর্গ্যানের অন্তর্ভুক্তিতে শক্তিশালী হয়েছে কেকেআর।

অতীতে কেকেআর-এর হয়ে খেলেছেন মর্গ্যান। এই শহরের সমর্থকদের উন্মাদনার কথা তাঁর খুব ভালই জানা। প্রত্যাশার চাপটা ভালই সামলাতে জানেন তিনি। আইপিএল-এর বিশের ক্রিকেটে তাঁর মস্তিষ্ক কাজে লাগবে নাইটদের। মর্গ্যানের পাশাপাশি অস্ট্রেলিয়ান পেসার প্যাট কামিন্সকে ১৫.৫০ কোটি টাকায় কিনে নিয়েছে কেকেআর। বল হাতে আগুন জ্বালাতে পারেন সব চেয়ে দামি এই বিদেশি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Eoin Morgan KKR IPL 2020 IPL Auction
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE