• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

শান্ত মাথার ‘ফিনিশার’ ধোনি হতে চান মিলার

Miller
ডেভিড মিলার।—ছবি ট্যুইটার।

ক্রিকেটের অন্যতম সেরা ফিনিশার মানা হয় তাঁকে। সেই মহেন্দ্র সিংহ ধোনি গত দেড় দশকে আইপিএলে তাঁর দল চেন্নাই সুপার কিংস এবং ভারতীয় দলকে শান্ত মাথায় দুরূহ পরিস্থিতি থেকে একাধিক জয় এনে দিয়েছেন। 

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও ধোনি এ বারের আইপিএলেও চেন্নাই সুপার কিংসের অধিনায়ক হিসেবেই মাঠে নামবেন। তাই ধোনি-ভক্তেরা অপেক্ষায় রয়েছেন ফের ফিনিশার ধোনিকে দেখার জন্য। শুধু ভক্তেরাই নন, শান্ত মাথায় ধোনির ম্যাচ জেতানো সেই ইনিংস দেখতে মুখিয়ে রয়েছেন ক্রিকেটারেরাও। তাঁদেরই একজন দক্ষিণ আফ্রিকার ডেভিড মিলার। যিনি আবার খেলেন রাজস্থান রয়্যালসের হয়ে। একটি ক্রিকেট ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে মিলার বলেছেন, ‍‘‍‘ধোনি যে ভাবে ক্রিকেট খেলে, তা আমার খুব ভাল লাগে। বিশেষ করে ওর শান্ত মাথায় ইনিংস গড়ার ব্যাপারটা। ম্যাচের সব সময়েই পরিস্থিতি ওর নিয়ন্ত্রণে থাকে।’’ তবে ধোনির খেলার সম্পর্কে শ্রদ্ধাশীল হলেও প্রতিপক্ষ হিসেবে ধোনির দুর্বলতাও মাথায় রাখছেন মিলার। বলছেন, ‍‘‍‘ধোনির কিছু দুর্বলতাও রয়েছে। আমার ক্ষেত্রেও একই কথা প্রযোজ্য। তাই ধোনির মতো ব্যাট করার বদলে আমি ওর মতো রান তাড়া করে শান্ত মাথায় দলকে জেতাতে চাই।’’

অনবদ্য জন্টি: বয়স ৫১ বছর হলেও ফিল্ডার জন্টি রোডস এখনও আগের মতোই ক্ষিপ্র। শূন্যে শরীর ছুড়ে একহাতে ক্যাচ ধরেন। সেই ভিডিয়ো পোস্ট করেছে কিংস ইলেভেন পঞ্জাব। ফিরে এল ১৯৯২ বিশ্বকাপে একহাতে ইনজামামের ক্যাচ নেওয়ার সেই সোনালি স্মৃতি।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন