Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL 2020

বিধ্বংসী সূর্যকুমারকে ধৈর্য ধরার পরামর্শ রবি শাস্ত্রীর

সোমবার অস্ট্রেলিয়া সফরের জন্য ভারতীয় দল ঘোষণা করা হয়েছে। এ বারের টুর্নামেন্টে ভাল খেললেও জাতীয় দলে সুযোগ হয়নি সূর্যকুমারের।

সূর্যকুমারকে শাস্ত্রীয় পরামর্শ। -ফাইল চিত্র।

সূর্যকুমারকে শাস্ত্রীয় পরামর্শ। -ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
দুবাই শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২০ ১৬:৫৩
Share: Save:

ধৈর্য ধরো। আরও শক্ত হতে হবে। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ম্যাচ জেতানো ৭৯ রানের ইনিংস খেলার পরে মুম্বই ইন্ডিয়ান্সের তারকা সূর্যকুমার যাদবের উদ্দেশে এমনই পরামর্শ দিলেন ভারতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রী।

সোমবার অস্ট্রেলিয়া সফরের জন্য ভারতীয় দল ঘোষণা করা হয়েছে। এ বারের টুর্নামেন্টে ভাল খেললেও জাতীয় দলে সুযোগ হয়নি সূর্যকুমারের। দল নির্বাচনের পরে ব্যাঙ্গালোরের বিরুদ্ধে সূর্যকুমার আরও এক বার নিজেকে প্রমাণ করলেন। এক সময়ে ব্যাঙ্গালোরের রান তাড়া করতে নেমে ৩ উইকেট হারিয়ে মুম্বই চাপে পড়ে গিয়েছিল।

কিন্তু শেষ পর্যন্ত টিকে থেকে সূর্যকুমার জেতান মুম্বইকে। দুর্দান্ত ইনিংস খেলার পরে হেলমেট খুলে ড্রেসিংরুমের দিকে হাত নাড়তে দেখা যায় সূর্যকে। মুম্বইয়ের জয়ের নায়কের উদ্দেশে এর পরেই শাস্ত্রীর টুইট, ‘সূর্য নমস্কার। আরও শক্ত হও। ধৈর্য ধরতে হবে’।

আরও পড়ুন: মাস্ট উইন ম্যাচে সামনে ধোনির চেন্নাই, বদলাতে পারে নাইটদের প্রথম একাদশ?

আইপিএলে এখনও পর্যন্ত ১২ ম্যাচে সূর্যকুমারের রান ৩৬২। প্রয়োজনের সময়ে দলকে জিতিয়েছেন। ধারাবাহিকতা দেখিয়েছেন ঘরোয়া ক্রিকেটেও। তবুও জাতীয় দলে সুযোগ মেলেনি। ক্রিকেটাবোদ্ধাদের একাংশের মতে, জাতীয় দলে সুযোগ পাওয়ার জন্য সূর্যকুমারকে আরও কত দিন অপেক্ষা করতে হবে, সেটা নির্বাচকরাই ভাল বলতে পারবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2020 Surya Kumar Yadav Ravi Shastri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE