Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Cricket

মরুশহরে কেকেআর-এর পোস্টারে অশোক

২০ বছর ধরে একটানা ‘বডি পেন্টিং’ করে ক্রিকেট মাঠে কখনও ভারত কিংবা কেকেআরকে তাঁর উদ্দাম, অভিনব সমর্থন তাঁকে শেষ পর্যন্ত পৌঁছে দিল কলকাতা নাইট রাইডার্সের অন্দর মহলে।

সেই পোস্টার। নিজস্ব চিত্র

সেই পোস্টার। নিজস্ব চিত্র

দেবাশিস বন্দ্যোপাধ্যায়
নবদ্বীপ শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২০ ০১:২৭
Share: Save:

কেকেআরের জার্সির চেনা বেগুনি আর সোনালি রঙে সারা দেহ রাঙানো ছেলেটার ছবি। সঙ্গে ক্যাপশন “তু ফ্যান নেহি, তুফান হ্যায়!” বুধবার সন্ধ্যায় কলকাতা নাইট রাইডার্সের অফিসিয়াল পেজে ছবিটা দেখেই চমকে উঠেছিল নবদ্বীপ। এ যে তাঁদের ভীষণ চেনা মুখ, অশোক। পোড়মাতলার ছোট্ট দোকানটিতে গেলেই দেখা মেলে তাঁর। সেই ছেলেটিই প্রিয় ক্রিকেট তারকাদের নজর কাড়তে, তাঁদের কাছাকাছি পৌঁছাতে সারা শরীরে রং করে মাঠে হাজির হতেন। কখনও ভাবেননি এ ভাবেই একদিন তিনিও তারকা হয়ে উঠতে পারেন!

২০ বছর ধরে একটানা ‘বডি পেন্টিং’ করে ক্রিকেট মাঠে কখনও ভারত কিংবা কেকেআরকে তাঁর উদ্দাম, অভিনব সমর্থন তাঁকে শেষ পর্যন্ত পৌঁছে দিল কলকাতা নাইট রাইডার্সের অন্দর মহলে। চলতি মরসুম থেকে কেকেআরের ‘সুপার ফ্যান’ হিসাবে দেখা যাবে নবদ্বীপের অশোক চক্রবর্তীকে। ৯ সেপ্টেম্বর বুধবার সন্ধ্যায় কেকেআরের নিজস্ব সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করা হয়েছে অশোকের ছবি সমেত পোস্টার।

আগামী ১৯ সেপ্টেম্বর থেকে মরুভূমির দেশে শুরু হতে চলা তেরোতম আইপিএলে নাইট রাইডার্সের প্রচারের অন্যতম মুখ অশোক। খেলোয়াড়দের টিম বাস থেকে শুরু করে যাবতীয় ব্যানার পোস্টারে অন্যান্যদের সঙ্গে দেখা যাবে কেকেআরের সোনালি বেগুনি রঙে সেজে ওঠা অশোককে। ইতিমধ্যে কলকাতায় নতুন ওই পোস্টার বিভিন্ন জায়গায় দেখা যেতে শুরু করেছে। অশোক বলেন, “সব কিছু ঠিক থাকলে যে কোনও দিন ডাক আসবে আমিরশাহি উড়ে যাওয়ার।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket IPL 2020 Nabadwip KKR Super Fan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE