Advertisement
২০ এপ্রিল ২০২৪
IPL 2020

গরমের সঙ্গে মানাতে দুপুরে মাঠে নাইটরা

আমিরশাহির সময় অনুযায়ী দুপুরের ম্যাচ শুরু হবে দু’টোয়। তখন তাপমাত্রা থাকবে সব চেয়ে বেশি।

অনুশীলনে শুভমান গিল।—ছবি ট্যুইটার।

অনুশীলনে শুভমান গিল।—ছবি ট্যুইটার।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২০ ০৪:০৪
Share: Save:

সংযুক্ত আরব আমিরশাহির তাপমাত্রা নিয়ে উদ্বেগ তৈরি হয়েছে প্রত্যেক দলের মধ্যেই। মুম্বই ইন্ডিয়ান্সের পেসার ট্রেন্ট বোল্ট সোমবারই বলে দিয়েছেন, মরুশহরের গরমের সঙ্গে মানিয়ে নেওয়াই সব চেয়ে বড় চ্যালেঞ্জ। তাই গরমের সঙ্গে মানিয়ে নিতে এ দিন দুপুরে প্র্যাক্টিস ম্যাচ খেলল কলকাতা নাইট রাইডার্স।

আমিরশাহির সময় অনুযায়ী দুপুরের ম্যাচ শুরু হবে দু’টোয়। তখন তাপমাত্রা থাকবে সব চেয়ে বেশি। আবু ধাবিতে যেমন এ দিনই তাপমাত্রা ছিল ৩৯ ডিগ্রি সেলসিয়াস। এ ধরনের পরিবেশের সঙ্গে মানিয়ে নেওয়ার জন্যই দুপুরে ম্যাচ খেলার সিদ্ধান্ত নেয় টিম ম্যানেজমেন্ট। ম্যাচ শেষে ক্রিকেটারেরা এতটাই ক্লান্ত হয়ে পড়েন যে, হোটেলে ফিরে প্রত্যেককে ‘আইসবাথ’ নিতে হয়। প্র্যাক্টিস শেষে এই নিয়ম চালু করেছে আইপিএলের প্রত্যেকটি দল। কয়েক দিন আগে ‘আইসবাথ’ নেওয়ার ছবি টুইটারে পোস্ট করেছিলেন আরসিবি অধিনায়ক বিরাট কোহালিও।

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ খেলে রবিবার মরুশহরে পা রেখেছেন নাইটদের মূল স্তম্ভ আন্দ্রে রাসেল। তাঁর সঙ্গেই এসেছেন সুনীল নারাইন ও নতুন পেসার আলি খান। তাঁরা আপাতত ছ’দিনের নিভৃতবাসে থাকবেন। নাইট ভক্তদের মধ্যে কৌতূহল তৈরি হয়েছে, নিভৃতবাসে কী করছেন রাসেল? কেকেআর তাদের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিয়ো শেয়ার করে। যেখানে দেখা যায়, হোটেলের ঘরের ব্যালকনিতে গান গাইতে, গাইতে ট্রেনিংয়ে ডুবে রয়েছেন বিধ্বংসী রাসেল। যে ভিডিয়ো মুহূর্তের মধ্যে ছড়িয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2020 KKR UAE
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE