Advertisement
২৩ এপ্রিল ২০২৪
IPL 2020

‘করোনার জন্য বন্ধ ছিল ক্রিকেট, তাই বাড়ছে চোট’, বলছেন ক্যারি

দিল্লি শিবির চোটের জন্য ক্ষতিগ্রস্ত হয়েছে মারাত্মক ভাবে।

চোটর জন্য আপাতত মাঠের বাইরে থাকতে হবে পন্থকে। ছবি টুইটার থেকে নেওয়া।

চোটর জন্য আপাতত মাঠের বাইরে থাকতে হবে পন্থকে। ছবি টুইটার থেকে নেওয়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২০ ১৮:২২
Share: Save:

করোনাভাইরাস ও লকডাউনের জেরে গত ছয় মাসে স্তব্ধ ছিল ক্রিকেটদুনিয়া। ছিল না অনুশীলনের সুযোগ। এই কারণেই আইপিএলে চোট-আঘাতের ঘটনা নিয়মিত দেখা যাচ্ছে বলে মনে করেছেন দিল্লি ক্যাপিটালসের উইকেটকিপার ব্যাটসম্যান অ্যালেক্স ক্যারি

দিল্লি শিবির চোটের জন্য ক্ষতিগ্রস্ত হয়েছে মারাত্মক ভাবে। লেগস্পিনার অমিত মিশ্র কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচে নিজের বোলিংয়ে ক্যাচ ধরতে গিয়ে পেয়েছিলেন চোট। তিনি ছিটকে গিয়েছেন প্রতিযোগিতা থেকে। অস্ত্রোপচার হয়েছে তাঁর। পেসার ইশান্ত শর্মা আবার কয়েকদিন আগে অনুশীলনের সময় বাঁ পাঁজরের সমস্যায় ভুগছিলেন। তিনিও ছিটকে গিয়েছেন প্রতিযোগিতা থেকে। তালিকায় সর্বশেষ নাম ঋষভ পন্থর। তাঁর হ্যামস্ট্রিংয়ে গ্রেড ১ টিয়ার হয়েছে। আপাতত সপ্তাহখানেক বিশ্রাম নিতে হবে তাঁকে।

এই পরিস্থিতিতে ফ্র্যাঞ্চাইজির টুইটার হ্যান্ডেলে অ্যালেক্স বলেছেন, “এই অল্প সময়ের মধ্যেই বেশ কিছু চোটের ঘটনা ঘটে গিয়েছে। নিশ্চিত নই কেন সেগুলো হচ্ছে। গত ছয় মাসে কোনও ম্যাচ না খেলার খেসারত হয়তো দিতে হচ্ছে। আর আমাদের শিবিরেই একটার পর একটা হতাশার খবর শোনা যাচ্ছে।”

আরও পড়ুন: বিরাট কোহালির ব্যাট চুরি করতে চান এবি ডি’ভিলিয়ার্স!​

আরও পড়ুন: ধোনির ‘ভয়ে’ সিদ্ধান্ত বদল আম্পায়ারের, নেটাগরিকদের ধিক্কার এমএসডিকে​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE