• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সানরাইজ়ার্সের বিরুদ্ধে আজও অনিশ্চিত অশ্বিন

Ashwin
পাঞ্জাবের বিরুদ্ধে প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন দিল্লির অফস্পিনার আর অশ্বিন। ছবি সংগৃহীত।

টেবলের এক নম্বর এবং আট নম্বরের লড়াইয়ে স্বাভাবিক ভাবেই সানরাইজ়ার্স হায়দরাবাদের চেয়ে এগিয়ে শুরু করবে দিল্লি ক্যাপিটালস। দিল্লি যেখানে দুটো ম্যাচ জিতে নামছে, সেখানে দুটোতেই হেরে গিয়েছে সানরাইজ়ার্স। আজ, মঙ্গলবার শ্রেয়স আইয়ারের দলকে হারাতে না পারলে কিন্তু চাপের মুখে পড়ে যাবেন ডেভিড ওয়ার্নাররা।

এই ম্যাচেও সম্ভবত বাইরেই থাকবেন দিল্লির অফস্পিনার আর অশ্বিন। প্রথম ম্যাচে ফিল্ডিং করতে গিয়ে কাঁধে চোট পান ভারতীয় স্পিনার। কী অবস্থা এখন অশ্বিনের? সোমবার দিল্লির আর এক স্পিনার, অমিত মিশ্র সাংবাদিকদের বলেছেন, ‘‘এমন কিছু বড় চোট নয় অশ্বিনের। ও নেটে বল করা শুরু করেছে। ফিজ়িয়ো ওর উপরে নজর রাখছে। যে কোনও সময় ফিরে আসতে পারে অশ্বিন। বড়জোর আর একটা ম্যাচে ওকে বাইরে থাকতে হতে পারে।’’ সে ক্ষেত্রে ওয়ার্নারদের বিরুদ্ধে হয়তো মাঠের বাইরেই থাকতে হবে অশ্বিনকে।

তাতে অবশ্য দিল্লির বিশেষ কিছু সমস্যা হবে না বলেই মনে করা হচ্ছে। তাদের পেস এবং স্পিন আক্রমণকে ইতিমধ্যেই আইপিএলের অন্যতম সেরা হিসেবে দেখা হচ্ছে। আগের ম্যাচে দুই স্পিনার— অক্ষর পটেল এবং অমিত মিশ্রকে যথেষ্ট ছন্দে দেখিয়েছে।

উল্টো দিকে সানরাইজ়ার্সের প্রধান সমস্যা ব্যাটিং। কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচে উইকেট না হারালেও দ্রুত রান তুলতে পারেননি সানরাইজ়ার্সের ব্যাটসম্যানরা। যা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন দলের অধিনায়ক ওয়ার্নার। প্রথম দু’ম্যাচে কেন উইলিয়ামসনকে বাইরে রেখেই নেমেছিল সানরাইজ়ার্স। তৃতীয় ম্যাচে তারা কী কৌশল নেয়, সেটাই এখন দেখার। 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন