• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আজ বিরাট বনাম রাহুল, শিশির নিয়ে চিন্তায় ফিঞ্চ

VK & KL
ফাইল চিত্র।

চলতি আইপিএলের প্রথম সপ্তাহেই বোঝা গিয়েছে শিশির এই প্রতিযোগিতায় বড় ভূমিকা নেবে।  শুধু তাই নয়, পিচ যত ধীর গতির হয়ে যাবে, শিশিরের ভূমিকা তত বাড়বে। এমনটাই মনে করেন অস্ট্রেলিয়ার সীমিত ওভারের ফর্ম্যাটের অধিনায়ক এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ওপেনার অ্যারন ফিঞ্চ। 

বৃহস্পতিবার ফিঞ্চের দলের লড়াই কে এল রাহুলের কিংস ইলেভেন পঞ্জাবের বিরুদ্ধে। তার আগে বুধবার তিনি বলেছেন, ‘‘এই প্রতিযোগিতায় শিশির খুব গুরুত্বপূর্ণ ভূমিকা নেবে। ম্যাচগুলোয় যতটা আশা করা হয়েছিল, তার চেয়ে বেশি শিশির পড়েছে।’’ ফিঞ্চ আরও বলেছেন, ‘‘এর পরে যত প্রতিযোগিতা গড়াবে, একই পিচে বারবার খেলা হবে। তখন পিচ আরও ধীর গতির হয়ে উঠবে। শিশিরের ভূমিকাও আরও বাড়বে।’’ পাশাপাশি বিরাট কোহালির দলে খেলছেন, তাঁর বিরুদ্ধে নয়, এতে খুশি ফিঞ্চ। ‘‘বিরাটকে আমি খুব সম্মান করি। মাঠে ও খুব আগ্রাসী। ওর বিরুদ্ধে খেলাটা বড় চ্যালেঞ্জ। তাই ওর সঙ্গে একই দলে খেলতে দারুণ লাগছে,’’ বলেছেন তিনি।

ফিঞ্চদের বৃহস্পতিবারের দ্বৈরথের প্রতিপক্ষ কিংস ইলেভেন পঞ্জাবের কাছে বড় চ্যালেঞ্জ প্রথম ম্যাচে ‘শর্ট রান’-এর বিতর্ককে ভুলে এগিয়ে যাওয়া। এই বিতর্ক নিয়ে ইতিমধ্যেই তারা অভিযোগও জানিয়েছে। আগের ম্যাচে না থাকলেও বিরাটদের বিরুদ্ধে দলে থাকতে পারেন বিস্ফোরক ব্যাটসম্যান ক্রিস গেল।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন