• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘আইপিএলে চেন্নাইয়ের আর কোনও আশা নেই’

CSK
মুম্বইয়ের বিরুদ্ধে চেন্নাইয়ের ঘুরে দাঁড়ানোর আশা দেখছেন না স্টাইরিশ। —ফাইল চিত্র

১০ ম্যাচে ৭ হার! ৩ বারের আইপিএলজয়ী, প্রায় অপরাজেয় দলের তকমা পেয়ে যাওয়া চেন্নাই সুপার কিংসের এ বারের পারফরম্যান্সের গ্রাফটা ক্রমেই নীচের দিকে নামছে। অবস্থা এমনই যে, বাকি থাকা সব ম্যাচ জিতলেও টুর্নামেন্ট থেকে ছিটকে যেতে পারে মহেন্দ্র সিংহ ধোনির দল। তবে ধোনির দলের যা অবস্থা, তাতে বাকি থাকা সব ম্যাচ জেতাটাই একটা বড় বিষয়। প্রাক্তন ক্রিকেটারদের অনেকেই মনে করছেন যে, এ বারে আইপিএলে আর কোনও আশা নেই ধোনির দলের। তেমনই এক প্রাক্তনী নিউজিল্যান্ডের স্কট স্টাইরিস।

তিনি বলছেন, “মনে হয় না চেন্নাই প্লে অফে যেতে পারবে। এই টুর্নামেন্ট থেকে ওঁরা ছিটকে গিয়েছে বলাই যায়।” প্রসঙ্গত চেন্নাইয়ের হয়েই এক সময়ে আইপিএল খেলেছিলেন কিউই অলরাউন্ডার। পুরনো দলের এ বারের পারফর্ম্যান্সে তিনি হতাশই হবেন। প্রাক্তন চেন্নাই তারকার মতে, “গত ম্যাচ শেষে ফ্লেমিংয়ের সাংবাদিক সম্মেলন দেখেই বলা যায় দলটা ছন্দ হারিয়ে ফেলেছে। ৩ বছর ধরে দলের গড় বয়স নিয়ে বহু কথা বলা হচ্ছে। এক সময় তো ভেঙে পড়তেই হতো দলটাকে। এই বছরই সেই সময়।”

বাকি আর ৪ ম্যাচ। প্রতি বার প্লে অফ খেলা চেন্নাই এ বার বহু দূরে সেই পথ থেকে। মুম্বইয়ের বিরুদ্ধে চেন্নাইয়ের ঘুরে দাঁড়ানোর আশা দেখছেন না স্টাইরিশ। ফ্যাফ দু'প্লেসি এবং দীপক চাহার ছাড়া কেউই ধারাবাহিক নন বলে তাঁর মত। প্রাক্তন সতীর্থকে কি ভুল প্রমাণ করতে পারবেন ধোনিরা?

আরও পড়ুন: হৃদরোগে আক্রান্ত কপিল দেব, অ্যাঞ্জিওপ্লাস্টি হল দিল্লির হাসপাতালে

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন