Advertisement
২৪ এপ্রিল ২০২৪
IPL 2020

শাহরুখকে সামনে দেখে জ্বলে উঠল নাইটরা

তিনি মাঠে রয়েছেন তা ঘোষিত হওয়ার সঙ্গে সঙ্গেই ক্যামেরার ফোকাস ঘুরে যায় কিং খানের দিকে।

এবারের আইপিএলে প্রথমবার শাহরুখ খান। ছবি: সোশ্যাল মিডিয়া

এবারের আইপিএলে প্রথমবার শাহরুখ খান। ছবি: সোশ্যাল মিডিয়া

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২০ ০০:৪৬
Share: Save:

আইপিএল শুরু হয়েছে ১২ দিন হল। আজকের ম্যাচ ধরলে কলকাতা নাইট রাইডার্স তিন-তিনটি ম্যাচ খেলে ফেলল। আগের দুটো ম্যাচে দেখা যায়নি তাঁকে। বুধবার দুবাইয়ে উপস্থিত দলের মালিক শাহরুখ খান। আগের বারের আইপিএলগুলোতে দেখা গিয়েছে কলকাতার খেলা থাকলেই তিনি মাঠে উপস্থিত থাকেন। বলিউডের তারকাদের নিয়ে খেলা দেখেন। দলের সাফল্যে মাঠে নেমে যান। ভিকট্রি ল্যাপ দেন।

এ বারের পরিস্থিতি অন্য। মেগা টুর্নামেন্ট চলে গিয়েছে দেশের বাইরে। মেনে চলা হচ্ছে স্বাস্থ্যবিধি। থাকছে সামাজিক দূরত্ব। খেলা হচ্ছে দর্শকশূন্য স্টেডিয়ামে। এ দিন রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে শাহরুখ চলে এলেন দুবাইয়ে। সঙ্গে বড় ছেলে আরিয়ান। বাদশাহর পরনে কলকাতার লোগো দেওয়া সাদা শার্ট। মাথায় বেগুনি ব্যান্ডানা আর মুখে কালো মাস্ক। তাতেও রয়েছে নাইটদের লোগো। তিনি মাঠে রয়েছেন তা ঘোষিত হওয়ার সঙ্গে সঙ্গেই ক্যামেরার ফোকাস ঘুরে যায় কিং খানের দিকে। দলের ছেলেদের চিরকালই তিনি উৎসাহ দেন। এ দিন শুভমান গিলের ব্যাটিং দেখে হাততালি দিতে দেখা গেল বাদশাকে। আন্দ্রে রাসেলের তিনটি বিশাল ছক্কা দেখে আর বসে থাকতে পারেলন না। উঠে পড়লেন আসন ছেড়ে। বল হাতে কামিন্স-নাগারকোটি-মাভিদের দৌরাত্ম্য দেখে দারুণ খুশি তিনি। শূন্যে হাত ছুড়লেন। দলের কাছ থেকে এ রকম দাপুটে পারফরম্যান্সই তো আশা করেন শাহরুখ। খেলা শেষে জয়ের তৃপ্তি মাখা হাসি নিয়ে অভিবাদন জানালেন রাসেলও।

ম্যাচ শেষে শাহরুখের মুখোশ পরা ছবি পোস্ট করে কলকাতা টুইট করে, “মুখোশের আড়ালে নিশ্চয়ই রয়েছে বিরাট হাসি।” দল জিতলে শাহরুখ কতটা খুশি হন, তা তো সবারই জানা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2020 Shah Rukh Khan KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE