Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL 2020

শ্রেয়াসের চোট চিন্তা বাড়াল দিল্লির

চোটের জন্য ইতিমধ্যেই টুর্নামেন্ট থেকে ছিটকে যেতে হয়েছে অমিত মিশ্র, ইশান্ত শর্মার মতো সিনিয়র ক্রিকেটারকে।

শ্রেয়াস আইয়ার। —ফাইল চিত্র

শ্রেয়াস আইয়ার। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২০ ২৩:৪৮
Share: Save:

ফের চোট দিল্লি শিবিরে। এ বার চোট পেলেন স্বয়ং অধিনায়ক শ্রেয়াস আইয়ার। রাজস্থানের বিরুদ্ধে ফিল্ডিংয়ের সময়ে কাঁধে চোট পেয়ে যন্ত্রণায় মাঠ ছাড়েন তিনি। তাঁর পরিবর্তে দলকে নেতৃত্ব দেন শিখর ধওয়ন।

রাজস্থান ইনিংসের পঞ্চম ওভারে বল করছিলেন দক্ষিণ আফ্রিকার পেসার অ্যানরিচ নরতিয়ে। ওই ওভারের শেষ বলে বেন স্টোকসের মারা বল ঝাঁপিয়ে পড়ে বাঁচাতে গিয়ে কাঁধে চোট পান শ্রেয়াস। সঙ্গে সঙ্গেই মাঠ ছাড়েন তিনি। উৎকণ্ঠা তৈরি হয় দিল্লি শিবিরে।

টুর্নামেন্টে এ বার দারুণ ছন্দে রয়েছে দিল্লি। তবে চোটের জন্য ইতিমধ্যেই টুর্নামেন্ট থেকে ছিটকে যেতে হয়েছে অমিত মিশ্র, ইশান্ত শর্মার মতো সিনিয়র ক্রিকেটারকে। ঋষভ পন্থের চোটও উদ্বেগ বাড়িয়েছে দিল্লি শিবিরে। এ রকম পরিস্থিতিতে চিন্তা বাড়ালেন শ্রেয়াস।

ম্যাচের শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে দেখা গেল না শ্রেয়াসকে। তাঁর বদলে এলেন শিখর। তিনি বললেন, “শ্রেয়াসের কাঁধে ব্যথা রয়েছে। কাল রিপোর্ট এলে বোঝা যাবে চোট কতটা গুরুত্বর। যদিও কাঁধ ঘোরাতে সমস্যা হচ্ছে না।” লিগ টেবিলে শীর্ষে ওঠার দিনে শ্রেয়াসের চোট চাপ বাড়াল দিল্লির।

আরও পড়ুন: রিয়ানের পর আর্চার, আইপিএলে ফের বিহু নাচ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2020 Shreyas Iyer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE