Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL 2020

স্টোকসকে নিয়ে ঘুরে দাঁড়াতে মরিয়া স্মিথ

অন্য দিকে, ৬ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে দিল্লি ক্যাপিটালস রয়েছে লিগের শীর্ষে।

ছবি: পিটিআই।

ছবি: পিটিআই।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২০ ০৪:১৬
Share: Save:

শারজায় দুরন্ত ক্রিকেট খেলে শুক্রবার দিল্লি ক্যাপিটালস ৪৬ রানে হারিয়েছে রাজস্থান রয়্যালসকে। সেই ম্যাচের ৪৮ ঘণ্টার মধ্যেই আজ, রবিবার ফের খেলতে নামছে এই দুই দল। যদিও প্রতিপক্ষ এ বার আলাদা। প্রথম ম্যাচে রাজস্থান রয়্যালসের প্রতিপক্ষ সানরাইজার্স হায়দরাবাদ। অন্য ম্যাচে, দিল্লি ক্যাপিটালস খেলবে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে। ছ’ম্যাচে এ পর্যন্ত দু’টিতে জিতলেও টানা চারটি হারের ধাক্কায় এই মুহূর্তে রাজস্থান রয়্যালসের পয়েন্ট চার। আট দলের আইপিএলে রাজস্থান রয়েছে সাত নম্বরে। প্রতিপক্ষ সানরাইজার্সের ছ’ম্যাচে তিনটি জয়-সহ পয়েন্ট ৬।

অন্য দিকে, ৬ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে দিল্লি ক্যাপিটালস রয়েছে লিগের শীর্ষে। লিগ তালিকায় তাদের একধাপ পিছনে থাকা মুম্বইয়ের সমসংখ্যক ম্যাচে সংগ্রহ ৮ পয়েন্ট। আইপিএলে টানা চার ম্যাচে হারের পরে দলের পারফরম্যান্স নিয়ে হতাশ রাজস্থান রয়্যালস অধিনায়ক স্টিভ স্মিথ। তাঁর কথায়, ‍‘‍‘আমাদের এই পরিস্থিতিতে ইতিবাচক হওয়া প্রয়োজন। দ্রুত এই অবস্থা থেকে বেরিয়ে আসতে হবে। এখনও পর্যন্ত আমাদের পরিকল্পনামাফিক কিছু এগোচ্ছে না। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে আমার পারফরম্যান্স নিয়ে খুশি।’’ কিন্তু দলের ছন্দ নিয়ে আনন্দ করতে পারছি না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2020 Rajasthan Royals
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE