Advertisement
২৫ এপ্রিল ২০২৪

যুবরাজের আইপিএল ভাগ্যে দেখা যেতে পারে নতুন চমক

গত বছর চমকে দিয়েছিলেন যুবরাজ। এবারও কি সেই একই কাহিনী নতুনভাবে লেখা হবে? এখন এটাই লাখ টাকার প্রশ্ন। আগামী শনিবারই আইপিএল ভাগ্য নির্ধারিত হয়ে যাবে যুবরাজ সিংহর। নবম আইপিএল-এর নিলামের আসর বসতে চলেছে সেদিনই।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০১৬ ১১:০১
Share: Save:

গত বছর চমকে দিয়েছিলেন যুবরাজ। এবারও কি সেই একই কাহিনী নতুনভাবে লেখা হবে? এখন এটাই লাখ টাকার প্রশ্ন। আগামী শনিবারই আইপিএল ভাগ্য নির্ধারিত হয়ে যাবে যুবরাজ সিংহর। নবম আইপিএল-এর নিলামের আসর বসতে চলেছে সেদিনই। তার আগে সব থেকে বেশি জল্পনার কেন্দ্রে সেই যুবরাজ সিংহই। গত মরশুমে রেকর্ড পরিমান ১৬কোট টাকা খরচ করে যুবরাজকে দলে নিয়েছিল দিল্লি ডেয়ারডেভিলস। কিন্তু সেই মতো খেলতে পারেননি তিনি। অসুস্থতা সারিয়ে সদ্যই ফিরেছিলেন তিনি। কিন্তু এবার যুবরাজকে আগেই রিলিজ করে দিয়েছে দিল্লি। এবার নিলামে তাই সবার লক্ষ্য তিনিই। সদ্য শেষ হওয়া অস্ট্রেলিয়া সফরে টি২০তে নিজেকে প্রমান করেছেন তিনি। সামনে রয়েছে শ্রীলঙ্কা সফর। তার আগেই নিশ্চিত হয়ে যাবে কোন দলের জার্সিতে এবার আইপিএল-এ খেলবেন যুবি।

দেশের সেরা টি২০ প্লেয়ারের বেস প্রাইস দু’কোটি। আশা করাই যায় জাতীয় দলে কামব্যাক করার পর তাঁর দাম দু’কোটি ছাড়িয়ে যাবে। যদিও অস্ট্রেলিয়ায় প্রথম দুটো টি২০ ম্যাচে ব্যাট করার সুযোগ আসেনি যুবরাজের সামনে। কিন্তু শেষ ম্যাচে গুরুত্বপূর্ণ সময়ে যুবরাজের ব্যাট যেভাবে ভারতকে ভরসা দিয়েছে ও জয় ছিনিয়ে এনেছে তাতে নতুন করে তাঁর উপর ভরসা রাখতেই পারে ফ্র্যাঞ্চাইজি মালিকরা। এই সিরিজে উইকেটও এসেছে তাঁর বল থেকে। এবার শুধু সময়ের অপেক্ষা।

আরও খবর

বিশ্বকাপের আগে যুবরাজকে আরও ম্যাচ খেলার পরামর্শ ধোনির

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

yuvraj singh ipl auction
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE