Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sports News

আইপিএল-এ ডাক না পেয়ে ভেঙে পড়লেন ইরফান

২০১০এ পিঠে পাঁচটা ফ্র্যাকচারের পর ক্রিকেট ফেরার কোনও আশাই ছিল না। ফিজিও জানিয়ে দিয়েছিল আর খেলা হবে না। ক্রিকেট খেলার স্বপ্নটা এ বার ছাড়তেই হবে। কিন্তু সেদিন সেই স্বপ্ন ছাড়েননি ইরফান পাঠান। তাই ফিরেছেন ক্রিকেটে। সাফল্যের সঙ্গেই ফিরেছেন।

ইরফান পাঠান। ছবি: পিটিআই।

ইরফান পাঠান। ছবি: পিটিআই।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০১৭ ২২:৫৮
Share: Save:

২০১০এ পিঠে পাঁচটা ফ্র্যাকচারের পর ক্রিকেট ফেরার কোনও আশাই ছিল না। ফিজিও জানিয়ে দিয়েছিল আর খেলা হবে না। ক্রিকেট খেলার স্বপ্নটা এ বার ছাড়তেই হবে। কিন্তু সেদিন সেই স্বপ্ন ছাড়েননি ইরফান পাঠান। তাই ফিরেছেন ক্রিকেটে। সাফল্যের সঙ্গেই ফিরেছেন। কিন্তু এ বারের আইপিএল-এ দল না পেয়ে হতাশ ইরফান নিজের সেই সময়ের কথাই ভাগাভাগি করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। দুটো বেস প্রাইজ নিয়ে দল পাননি ইশান্ত শর্মা। ৫০ লাখ বেস প্রাইজ নিয়ে দল পাননি ইরফান। এটা সত্যিই চমক ছিল। ৩২ বছরের পাঠান সদ্য মুস্তাক আলি টি২০ টুর্নামেন্টে পশ্চিমাঞ্চলের হয়ে ভালই খেলেছেন। তাঁর বলে, আউট হয়ে প্যাভেলিয়নে ফিরতে হয়েছে শিখর ধবন, যুবরাজ সিংহ ও ঋশভ পন্থকে। ফিটনেসের পিছনেও খেটেছেন তিনি। কিন্তু আইপিএল না খেলতা পারার হতাশাটা বেরিয়ে এসেছে ভীষন ভাবে। বলেন, ‘‘আমি মরসুম শুরুর আগে থেকে পুরো মরসুমে প্রচুর খেটেছি। ফিল্ডিংয়েও অনেক উন্নতি করেছি।’’ নবম আইপিএল-এ পাঠান খেলেছিলেন পুণের হয়ে। কিন্তু প্রথম একাদশে তেমনভাবে খেলার সুযোগ পাননি। ভেবেছিলেন এ বারও আইপিএল খেলার সুযোগ পাবেন। এই অল-রাইন্ডার দেশের হয়ে ২৯টি টেস্ট, ১২০টি ওডিআই ও টি২০ খেলেছেন। শেষ দেশের হয়ে খেলেছেন অক্টোবর ২০১২তে।

আরও খবর: পিঠ চাপড়ে দেবেন সৌরভ, আইপিএল-এ দল পেয়ে স্বপ্ন কুমারটুলির প্রথমের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Irfan Pathan IPL 2017 Auction
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE