Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Irfan Pathan

ফেসবুকে ছবি পোস্ট করে বিতর্কের মুখে ইরফান পাঠান

ছবিটি পোস্ট করার পর থেকে একের পর এক বিতর্কিত মন্তব্য আসতে থেকেছে ইরফান পাঠানের এই ছবিটি কেন্দ্র করে।

এই ছবিটিকে কেন্দ্র করেই সকল বিতর্কের সূত্রপাত। ছবি: ইরফান পাঠানের ফেসবুক সৌজন্যে।

এই ছবিটিকে কেন্দ্র করেই সকল বিতর্কের সূত্রপাত। ছবি: ইরফান পাঠানের ফেসবুক সৌজন্যে।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৮ জুলাই ২০১৭ ২১:০০
Share: Save:

সোশ্যাল মিডিয়ায় সস্ত্রীক ছবি পোস্ট করে বিপাকে জাতীয় দলের তারকা ক্রিকেটার ইরফান পাঠান। সোমবার নিজের ফেসবুকে স্ত্রী সাফা বেগের সঙ্গে একটি ছবি পোস্ট করেন ইরফান। ছবিটিতে দেখা যাচ্ছে ইরফানের সঙ্গে বেশ খোস মেজাজে সাফা এবং মজার ছলে নিজের দুই হাত মুখ আংশিক ঢেকে সেলফির জন্য পোস দিচ্ছেন তিনি। আর এতেই দেখা দিয়েছে বিতর্ক। এই ছবিটি পোস্ট করার পর থেকে একের পর এক বিতর্কিত মন্তব্য আসতে থেকেছে ইরফান পাঠানের এই ছবিটি কেন্দ্র করে।

পাঠানের স্ত্রী সাফার এই পোসকে ইসলাম বিরোধী বলের ব্যখ্যা করেছেন বেশ কয়েক জন। তাঁদের মত, এক জন প্রকৃত মুসলমানের স্ত্রী কখনই এই ভাবে নিজেকে সকলের সমক্ষে তুলে ধরে না, আর বিশেষত সে যদি পাঠান হয়ে থাকে তাহলে তো নৈব নৈব চঃ।

আরও পড়ুন: ভারতীয় মেয়েদের সেমিফাইনাল, কোন পথে

এ দিন সাফার হাতে নেইল পলিশ পরা নিয়েও মন্তব্য করেছেন কেউ কেউ। ইরফানকে তাঁদের পরামর্শ, ‘নেইল পলিশ নয়, বেগমকে মেহেন্দি লাগাতে বলুন।’

তবে, এত বিতর্কের পরও এই সম্পর্কে কোন রকম প্রতিক্রিয়া পাওয়া যায়নি ইরফানের পক্ষ থেকে।

এটাই প্রথম নয়, এর আগেও এই রকম ঘটনার সম্মুখীন হয়েছেন ভারতীয় দলের ক্রিকেটাররা। কয়েক মাস আগে এই একই রকমের আক্রমনের শিকার হয়েছিলেন জাতীয় দলের অন্যতম তারকা বোলার মহম্মদ সামি। গাউন পরিহিত স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করে বিতর্কে জড়িয়েছিলেন সামি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE