Advertisement
২০ এপ্রিল ২০২৪

মার্সেলোর জন্য চাপ রোনাল্ডোর

গত মাস থেকেই মার্সেলোর রিয়াল ছাড়ার সম্ভাবনা নিয়ে ফুটবল মহলে জল্পনা শুরু হয়েছে। সেটা রোনাল্ডোর সঙ্গে তাঁর গভীর বন্ধুত্বের জন্যই। এমন সম্ভাবনার কথা প্রথম বলা হয়েছিল স্পেনের সংবাদমাধ্যমেই।

মহড়া: জুভেন্তাসের অুশীলনে রোনাল্ডো। ছবি: টুইটার।

মহড়া: জুভেন্তাসের অুশীলনে রোনাল্ডো। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ অগস্ট ২০১৮ ০৪:৪৪
Share: Save:

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো রিয়াল মাদ্রিদ ছাড়ার পরে মার্সেলো টুইট করেছিলেন, ‘‘খুব তাড়াতাড়ি আবার আমরা এক জায়গায় হতে চাই।’’ পর্তুগিজ মহাতারকার প্রতি মার্সেলোর দুর্বলতার কথা সুবিদিত। রোনাল্ডোও ব্রাজিলীয় তারকাকে পছন্দ করেন। এখন ফরাসি সংবাদমাধ্যমের দাবি, রোনাল্ডো নাকি মার্সেলোকে জুভেন্তাসে নেওয়ার জন্য চাপ দিতে শুরু করেছেন। এও শোনা যাচ্ছে, মার্সেলোকে নিতে তুরিনের ক্লাবটি নাকি ইতিমধ্যেই অ্যালেক্স সান্দ্রোকে প্যারিস সাঁ জারমাঁতে বিক্রি করে দেওয়ার ভাবনা-চিন্তা শুরু করে দিয়েছে।

এমনিতে গত মাস থেকেই মার্সেলোর রিয়াল ছাড়ার সম্ভাবনা নিয়ে ফুটবল মহলে জল্পনা শুরু হয়েছে। সেটা রোনাল্ডোর সঙ্গে তাঁর গভীর বন্ধুত্বের জন্যই। এমন সম্ভাবনার কথা প্রথম বলা হয়েছিল স্পেনের সংবাদমাধ্যমেই। এখনও জুভেন্তাসের লেফ্ট ব্যাক সান্দ্রোই। গত মরসুমে তিনি রীতিমতো ভাল খেলেন। জুভেন্তাসের সেরি আ জেতায় তাঁরও উল্লেখযোগ্য ভূমিকা ছিল। কিন্তু শুধুমাত্র রোনাল্ডোর চাপেই নাকি তাঁকে নেমার দা সিলভা স্যান্টোসদের ক্লাবে বিক্রি করে দেওয়ার কথা শুরু হয়েছে। আর এই খবরের সূত্র ধরেই মার্সেলোর রিয়াল ছাড়ার সম্ভাবনা নিয়ে আলোচনা চলছে। প্রসঙ্গত, রোনাল্ডো স্পেনের ক্লাব ছাড়ার পরে মার্সেলো বন্ধুকে উদ্দেশ্য করে আরও লিখেছিলেন, ‘‘তোমার সঙ্গে আমি খেলেছি। এটা আমার জীবনের গর্বের জায়গাগুলোর একটা। এমন নয় যে এত গর্ব শুধু মাত্র তুমি বিশ্বসেরা বলে। আসলে তোমার মতো মানুষ আমি জীবনে খুব কমই দেখেছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Football Cristiano Ronaldo Juventus Marcelo
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE