Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Ishan Porel

সংবর্ধিত ঈশান

প্রতিশ্রুতিমান এই বঙ্গ বোলারের বাড়ি চন্দননগরের রথের সড়কে।

 কৃতী: চন্দননগর স্পোর্টিং ক্লাবের উদ্যোগে সংবর্ধনা ঈশানকে। ছবি: তাপস ঘোষ

কৃতী: চন্দননগর স্পোর্টিং ক্লাবের উদ্যোগে সংবর্ধনা ঈশানকে। ছবি: তাপস ঘোষ

নিজস্ব সংবাদদাতা
চন্দননগর শেষ আপডেট: ০৬ মার্চ ২০২০ ০১:৩২
Share: Save:

তেরো বছরের রঞ্জি খরা কাটাতে ফাইনালে তাঁর আগুনে বোলিং বাংলা দলের অন্যতম ভরসা। চেতেশ্বর পুজারাদের সৌরাষ্ট্রের বিরুদ্ধে সেই লড়াইতে নামার আগে ঘরের মাঠে সংবর্ধিত হলেন ঈশান পোড়েল। বৃহস্পতিবার চন্দননগরের মেরির মাঠে ঈশানকে সংবর্ধনা দেওয়া হয় চন্দননগর স্পোর্টিং ক্লাবের উদ্যোগে।

প্রতিশ্রুতিমান এই বঙ্গ বোলারের বাড়ি চন্দননগরের রথের সড়কে। এই শহরের মাঠেই তাঁর ক্রিকেটের হাতেখড়ি। তাঁর বেড়ে ওঠা। সেখান থেকেই রাজ্য এবং বিশ্ব ক্রিকেটের আঙিনায় পা রাখা। দু’বছর আগে যুব বিশ্বকাপ থেকে জিতে ফেরার পরে তাঁকে রীতিমতো বীরের মতো বরণ করে নিয়েছিল চন্দননগর। পরে সুযোগ পেয়েছে‌ন ভারতীয় এ দলে। রঞ্জি সেমিফাইনালে তাঁর বোলিংয়ের সামনে রীতিমতো ঝামেলায় পড়ে গিয়েছিল শক্তিশালী কর্নাটক ব্যাটিং লাইন আপ। ঘরের ছেলের সাফল্যে শহরে বইছে খুশির হাওয়া।

ওই ম্যাচ জেতার পরে বৃহস্পতিবার বাড়িতে এসেছি‌লেন ঈশান। বিকেলে বাবা চন্দ্রনাথ পোড়ে‌লের সঙ্গে সংবর্ধনা অনুষ্ঠানে আসেন তিনি। ঈশান জানিয়ে দেন, বাংলাকে রঞ্জি চ্যাম্পিয়ন করাই তাঁর এখন ‘পাখির চোখ’। এ দিন মাঠে এসে খুদে ক্রিকেটারদের সঙ্গে কথা বলেন তিনি। তাদের টিপস দিতেও দেখা যায় তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ishan Porel Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE