Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Cricket

ইশান্তের পুরনো পোস্টে জোরদার ‘কালু’ বিতর্ক

ইশান্তের পোস্ট করা সেই ছবি।

ইশান্তের পোস্ট করা সেই ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ জুন ২০২০ ১৫:৩৩
Share: Save:

আইপিএল-এ সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলার সময়ে বর্ণবৈষম্যের শিকার হন ওয়েস্ট ইন্ডিজের ড্যারেন স্যামি। রবিবার সেই অভিযোগ করেছিলেন ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন অধিনায়ক।

মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় ইশান্ত শর্মার একটি পুরনো ইনস্টাগ্রাম পোস্ট ছড়িয়ে পড়ে। সেই পোস্টে ইশান্তের সঙ্গে দেখা যাচ্ছে, স্যামি, ডেল স্টেন এবং ভুবনেশ্বর কুমারকে। ছবিটির ক্যাপশনে লেখা, 'আমি, ভুবি, কালু ও গান রাইজার্স।'

ইশান্তের এই পোস্ট দেখার পরে অনেকেই সমালোচনা করেছেন। কিন্তু ভারতের পেসার নিজে একটি শব্দও খরচ করেননি নতুন করে। তাঁর এই বিতর্কিত পোস্ট নিয়ে পরবর্তীকালে ঝড় উঠতে পারে।

আরও পড়ুন: সে দিনের ঘটনা সিধু অন্য ভাবে পেশ করেছে, ২৪ বছর আগের ম্যাচ নিয়ে অভিযোগ আমিরের​

এ দিকে 'নলেজ ইজ পাওয়ার' নামে স্যামি একটি ভিডিয়ো পোস্ট করেছেন। সেই ভিডিয়োয় তিনি বলেছেন, “সম্প্রতি একটা শব্দের অর্থ আমি জানতে পারলাম। সেই শব্দের অর্থ আমার আগে জানা ছিল না। আমি প্রকাশ্যে সেই সব ক্রিকেটারদের নাম আনার আগে ওরা যেন ব্যক্তিগত ভাবে আমাকে ফোন করে বলে যে, এই শব্দের অন্য একটা অর্থ আছে। আমাকে যখন এই নামে ডাকা হয়েছে, তা ভালবেসেই করা হয়েছে।”

Me, bhuvi, kaluu and gun sunrisers

A post shared by Ishant Sharma (@ishant.sharma29) on

স্যামি সানরাইজার্স হায়দরাবাদের সতীর্থদের কোর্টে বল ঠেলে দিলেও ইশান্তের পুরনো পোস্টে যে বিতর্কের আগুনে আরও ঘি পড়ল, তা বলার অপেক্ষা রাখে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ishant Sharma Darren Sammy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE