Advertisement
২৪ এপ্রিল ২০২৪

ঘরের মাঠে অপরাজিত থাকা লক্ষ্য সুব্রতদের

এ বারের ইন্ডিয়ান সুপার লিগে চেন্নাইয়ের দলটি জয় পেয়েছে মাত্র একটি। ছয় ম্যাচে তাদের পয়েন্ট ৫। দশ দলের আইএসএলে বলিউড অভিনেতা অভিষেক বচ্চনের দল এই চেন্নাইয়িন রয়েছে নয় নম্বরে। সপ্তাহ খানেক আগেই দলের কোচ জন গ্রেগরি সরে গিয়েছেন।

ফাইল চিত্র

ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০১৯ ০৪:০৯
Share: Save:

ঘরের মাঠে শেষ চার ম্যাচের একটাতেও হারেনি জামশেদপুর এফসি। আজ, সোমবার তাদের সেই ঘরের মাঠ জে আর ডি টাটা স্পোর্টস কমপ্লেক্সে আন্তোনিয়ো ইরিয়ন্দোর দলের প্রতিপক্ষ চেন্নাইয়িন এফসি।

এ বারের ইন্ডিয়ান সুপার লিগে চেন্নাইয়ের দলটি জয় পেয়েছে মাত্র একটি। ছয় ম্যাচে তাদের পয়েন্ট ৫। দশ দলের আইএসএলে বলিউড অভিনেতা অভিষেক বচ্চনের দল এই চেন্নাইয়িন রয়েছে নয় নম্বরে। সপ্তাহ খানেক আগেই দলের কোচ জন গ্রেগরি সরে গিয়েছেন। দায়িত্ব নিয়েছেন আয়ারল্যান্ডের কোচ ওয়েন কয়েল। যিনি অতীতে ইংলিশ প্রিমিয়ার লিগের দল বোল্টন ইউনাইটেড ও উইগান-এর হয়ে কোচিং করিয়েছেন।

অন্য দিকে, ৬ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে লিগ তালিকায় তৃতীয় স্থানে রয়েছে সুব্রত পালদের জামশেদপুর এফসি। এই ম্যাচ জিতলে দুই নম্বরে উঠে আসবে তারা। দু’বারের আইএসএল জয়ী চেন্নাইয়িন এই মুহূর্তে নড়বড়ে অবস্থায়। এই পরিস্থিতিতে কি ঘরের মাঠে তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে পারবেন? জানতে চাইলে জামশেদপুরের স্পেনীয় কোচ ইরিয়ন্দো বলে দেন, ‘‘আমাদের দলেও চোট-আঘাত রয়েছে। স্ট্রাইকার সের্খিয়ো কাস্তেল ও ফ্রান্সিসকো মেদিনা লুনা (পিতি)-র চোট রয়েছে। ঘরের মাঠে যারা রয়েছে তাদের নিয়েই নিজেদের সেরা শক্তি প্রয়োগ করে ম্যাচটা জেতার চেষ্টা করব অবশ্যই।’’ জামশেদপুর শিবির সূত্রে খবর, সের্খিয়ো চোটের কারণে খেলবেন না চেন্নাইয়িনের বিরুদ্ধে। অন্য দিকে, পিতি এ দিন অনুশীলনে যোগ দিলেও ম্যাচে নেই তিনিও। সেই জায়গায় ইন্ডিয়ান অ্যারোজ থেকে উঠে আসা দুই তরুণ প্রতিভা নরেন্দ্র গহলৌত ও জিতেন্দ্র সিংহকে দলে রাখতে পারেন জামশেদপুর কোচ।

চেন্নাইয়ের কোচ ওয়েন বলছেন, ‘‘আমার প্রথম লক্ষ্য জিতে মাঠ ছাড়া। বিপক্ষের ভাল কয়েকজন ফুটবলার রয়েছে। তবে আমাদের ছেলেরাও ছন্দে রয়েছে। দলকে প্লে-অফে নিয়ে যাওয়ার ক্ষমতা রয়েছে ওদেরও।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chennaiyin-fc Jamshedpur-fc
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE