Advertisement
১৮ এপ্রিল ২০২৪

এটিকে ম্যাচের আগে হার, লালকার্ডও পুেণর

আইএসএলে এ মরসুমের প্রথম জয় পেল চেন্নাইয়িন এফসি। এফসি পুণে সিটিকে তাদের ঘরের মাঠে ৪-২ গোলে হারাল গত বারের চ্যাম্পিয়নেরা। পুণের পরের ম্যাচ এটিকের বিরুদ্ধে যুবভারতী ক্রীড়াঙ্গনে।

লড়াই: পুণের রক্ষণে হামলা চেন্নাইয়িন এফসির। মঙ্গলবার। আইএসএল

লড়াই: পুণের রক্ষণে হামলা চেন্নাইয়িন এফসির। মঙ্গলবার। আইএসএল

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০১৮ ০২:৫৮
Share: Save:

আইএসএলে এ মরসুমের প্রথম জয় পেল চেন্নাইয়িন এফসি। এফসি পুণে সিটিকে তাদের ঘরের মাঠে ৪-২ গোলে হারাল গত বারের চ্যাম্পিয়নেরা। পুণের পরের ম্যাচ এটিকের বিরুদ্ধে যুবভারতী ক্রীড়াঙ্গনে। তার আগের ম্যাচে নিজেদের ঘরের মাঠেই মুখ থুবড়ে পড়তে হল রবিন সিংহের দলকে। ম্যাচ শুরু হওয়ার ন’মিনিটের মধ্যেই আশিক কুরুনিয়ানের গোলে পিছিয়ে গিয়েছিল জেজে লালপেখলুয়ার দল। ০-১ গোলে পিছিয়ে থেকেই শেষ হয় প্রথমার্ধ। দ্বিতীয়ার্ধের ৫৪ মিনিটে গোল শোধ করেন চেন্নাইয়িনের ডিফেন্ডার ম্যালিসন অ্যালভেস। ফ্রি-কিক থেকে ভাসানো বলে মাথা ছুঁইয়ে গোল করে যান চেন্নাই অধিনায়ক। তার দু’মিনিট পরেই দ্বিতীয় গোল করে চেন্নাই। গ্রেগরি নেলসনের সৌজন্যে। এই গোলটির পিছনেও অবদান রয়েছে অধিনায়ক ম্যালিসনের। ডান প্রান্ত থেকে দৌড়ে অধিনায়কের লম্বা পাস থেকে গোল করেন গ্রেগরি।

ম্যাচের ৬৯ মিনিটে ব্যবধান বাড়ান ইনিগো ক্যালদেরন। কর্নার থেকে ভেসে আসা বলে হেড করে দলকে প্রথম জয়ের আশা দেন তিনি। চতুর্থ গোলটি আসে ৭২ মিনিটে। করেন থোই সিংহ। ৯০ মিনিটে জোনাথান ভিলা পুণের হয়ে দ্বিতীয় গোল শোধ করলেও লাভ হয়নি। ড্র করেই সন্তুষ্ট থাকতে হয় তাদের।

এটিকের জন্য আরও একটি সুখবর। ম্যাচের ৯০ মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয়েছে পুণের মার্সেলিনহো। আসন্ন ম্যাচে তাকে ছাড়াই নামতে হবে পুণে সিটিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chennaiyin FC ISL FC Pune City
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE