Advertisement
২০ এপ্রিল ২০২৪
ISL

হায়দরাবাদ থেকে আইএসএল খেলবে নতুন দল

হায়দরাবাদের গাচ্চিবৌলী স্টেডিয়ামে হোম ম্যাচ খেলবে হায়দরাবাদের নতুন ক্লাবটি। কয়েকদিনের মধ্যেই সাংবাদিক বৈঠক করে নতুন ক্লাব সম্পর্কে জানিয়ে দেওয়া হবে।

ইন্ডিয়ান সুপার লিগে নতুন ক্লাব। — ফাইল চিত্র।

ইন্ডিয়ান সুপার লিগে নতুন ক্লাব। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ অগস্ট ২০১৯ ১৯:১৯
Share: Save:

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ বা আইপিএল খেলে সানরাইজার্স হায়দরবাদ। ক্রিকেটে হায়দরাবাদের দল থাকলেও ফুটবলে নেই কোনও ক্লাব। না আই লিগে। না আইএসএল-এ। অথচ দক্ষিণের এই রাজ্য থেকে অতীতে দেশের ফুটবল মাতিয়েছেন তুলসীদাস বলরাম, পিটার থঙ্গরাজ, সাব্বির আলির মতো তারকা। এ বার হায়দরাবাদ থেকে ইন্ডিয়ান সুপার লিগ পেতে চলেছে নতুন ক্লাব।

এখনও পর্যন্ত সরকারি ভাবে আত্মপ্রকাশ করেনি ক্লাবটি। তবে ভারতীয় ফুটবলের অন্দরমহলের খবর, আসন্ন আইএসএল-এ খেলবে হায়দরাবাদেরই নতুন ক্লাব। তেলেঙ্গানার ব্যবসায়ী বিজয় মাদ্দুরি এবং কেরল ব্লাস্টার্সের প্রাক্তন সিইও বরুণ হায়দরাবাদ ক্লাবটির মালিক।

হায়দরাবাদের গাচ্চিবৌলী স্টেডিয়ামে হোম ম্যাচ খেলবে নতুন ক্লাবটি। কয়েকদিনের মধ্যেই সাংবাদিক বৈঠক করে নতুন ক্লাব সম্পর্কে জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন: ইস্ট-মোহন নয়, বদলে গেল রালতের ঠিকানা

ইন্ডিয়ান সুপার লিগের ক্রীড়াসূচি ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে। সূচিতে হায়দরাবাদের নাম লেখা হয়নি। ভারতীয় ফুটবলের অন্দরমহলের খবর, পুণে সিটির পরিবর্তে আত্মপ্রকাশ ঘটতে চলেছে হায়দরাবাদের। নতুন ম্যানেজমেন্ট ও নতুন মালিকানা দ্বারা পরিচালিত হবে আইএসএল-এর নতুন ক্লাব। দল গঠনের কাজ ভিতরে ভিতরে শুরু করে দিয়েছে হায়দরাবাদ। এর মধ্যেই খবর, ইস্টবেঙ্গলের প্রাক্তন ফুটবলার রালতের গন্তব্য হায়দরাবাদ। আরও নামী ফুটবলারকে হায়দরাবাদ সই করাবে বলে খবর। ফিল ব্রাউনের হাতেই থাকবে ক্লাবের রিমোট কন্ট্রোল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ISL Pune City Fc Hyderabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE