Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Isuru Udana

পিঠে চোট, ভারতের বিরুদ্ধে সিরিজ থেকেই ছিটকে গেলেন শ্রীলঙ্কার অন্যতম সেরা অস্ত্র

ভারত রান তাড়া করতে নামার ঠিক আগে ওয়ার্ম আপ করছিলেন শ্রীলঙ্কান ক্রিকেটাররা। সেই সময়েই পিঠে চোট পান উদানা।

সিরিজ থেকে ছিটকে গেলেন উদানা।

সিরিজ থেকে ছিটকে গেলেন উদানা।

সংবাদ সংস্থা
ইনদওর শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২০ ১৭:১৮
Share: Save:

চোটের জন্য তৃতীয় টি টোয়েন্টি থেকে ছিটকে গেলেন ইসুরু উদানা। শ্রীলঙ্কার হেড কোচ মিকি আর্থার নিজেই জানিয়েছেন এ কথা।

দ্বিতীয় টি টোয়েন্টি ম্যাচে ওয়ার্ম আপ করার সময়ে চোট পান উদানা। ইনদওরের দ্বিতীয় টি টোয়েন্টি ম্যাচে তাঁর অভাব অনুভূত হয় বলে জানান দ্বীপরাষ্ট্রের অধিনায়ক লাসিথ মালিঙ্গা। তিনি বলেছেন, ‘‘উদানা আমাদের প্রধান বোলার। টি টোয়েন্টি ফরম্যাটে যথেষ্ট অভিজ্ঞ ও। আমরা বল করতে যাওয়ার ঠিক আগে চোট পায় উদানা।’’

মঙ্গলবার ভারত টস জিতে শ্রীলঙ্কাকে ব্যাট করতে পাঠায়। শ্রীলঙ্কা ২০ ওভারে ১৪২ রান করে। ভারত রান তাড়া করতে নামার ঠিক আগে ওয়ার্ম আপ করছিলেন শ্রীলঙ্কান ক্রিকেটাররা। সেই সময়েই পিঠে চোট পান উদানা। যন্ত্রণাকাতর উদানাকে সাজঘরে নিয়ে যাওয়া হয়। ব্যাট করলেও বাঁ হাতি পেসারকে বল করতে দেখা যায়নি।

তিনি বল করতে না পারায় শ্রীলঙ্কার বোলিং আক্রমণকে নখদন্তহীন দেখিয়েছে। তৃতীয় টি টোয়েন্টি ম্যাচে উদানার মাঠে নামার কোনও সম্ভাবনাই নেই বলে জানিয়েছেন আর্থার। তিনি বলেছেন, ‘‘আমি চিকিৎসক নই। তবে উদানা যন্ত্রণায় ছটফট করছে। আশা করি ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজে উদানাকে পাওয়া যাবে।’’

সামনে ভরা ক্রিকেট মরসুম শ্রীলঙ্কার। ভারতের বিরুদ্ধে সিরিজের পরে জিম্বাবোয়ে সফরে যাবে দ্বীপরাষ্ট্র। তার পরে আয়ারল্যান্ড যাবে শ্রীলঙ্কায়। সেই সিরিজ শেষ হলেই ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ মালিঙ্গাদের। সেই কারণেই উদানাকে নিয়ে ঝুঁকি নিচ্ছেন না আর্থার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Isuru Udana India T 20 Sri Lanka
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE