Advertisement
২০ এপ্রিল ২০২৪
epl

শেষ দিনে ম্যান ইউ, চেলসির পরীক্ষা

রানার্স ম্যাঞ্চেস্টার সিটি বনাম নরউইচ সিটির লড়াইয়ে আকর্ষণের কেন্দ্রে দাভিদ সিলভার বিদায়ী ম্যাচ। 

নজরে: অন্তত ড্র করতে হবে সোলসারের দলকে। —ফাইল চিত্র

নজরে: অন্তত ড্র করতে হবে সোলসারের দলকে। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২০ ০৬:৩০
Share: Save:

এ বারের ইপিএলে শেষ দিন চ্যাম্পিয়ন লিভারপুলের লক্ষ্য নিউক্যাসলকে হারিয়ে অভিযান শেষ করা। রানার্স ম্যাঞ্চেস্টার সিটি বনাম নরউইচ সিটির লড়াইয়ে আকর্ষণের কেন্দ্রে দাভিদ সিলভার বিদায়ী ম্যাচ।

ইপিএলে টেবলে ভদ্রস্থ জায়গায় থাকতে শেষ দিন তিন পয়েন্ট তুলতে মরিয়া টটেনহ্যাম, আর্সেনালও। সব খেলাই ভারতীয় সময় রাত সাড়ে আটটায় শুরু। তবে বেশির ভাগ ফুটবলপ্রেমীর আগ্রহ চেলসি বনাম উলভস এবং ম্যাঞ্চেস্টার ইউনাইটেড বনাম লেস্টার সিটি ম্যাচ নিয়ে। এই দু’টি ম্যাচেই ঠিক হবে তৃতীয় ও চতুর্থ হয়ে কারা পরের বার সরাসরি চ্যাম্পিয়ন্স লিগ খেলবে। ৩৭টি করে ম্যাচ খেলে তিন থেকে পাঁচে ম্যান ইউ (৬৩ পয়েন্ট), চেলসি (৬৩) ও লেস্টার (৬২)। চেলসির থেকে পল পোগবারা এগিয়ে গোল পার্থক্যে। চেলসি ও ম্যান ইউকে অন্তত ড্র করতেই হবে। লেস্টার অঘটন ঘটালে অন্য গল্প।

লেস্টার ম্যানেজার ব্রেন্ডন রজার্স দাবি করেছেন, চাপটা অসাধারণ ঐতিহ্যের জন্য ম্যান ইউয়েরই। বলেছেন, ‘‘ক্লাবটার নাম ম্যান ইউ। চ্যাম্পিয়ন্স লিগে খেলা না খেলা ওদের সম্মানের প্রশ্ন।’’ চাপের কথা স্বীকার করেছেন ম্যান ইউ ম্যানেজার ওয়ে গুন্নার সোলসারও। বলেছেন, মেসন গ্রিনউডের মতো তরুণদের কাছে ক্লাবের মর্যাদাটা বোঝানোই চ্যালেঞ্জ। লেস্টার ম্যাচ নিয়ে মন্তব্য, ‘‘প্রথম থেকে আক্রমণে ঝড় তোলা লক্ষ্য। কোনও ভাবে মনঃসংযোগ যেন নষ্ট না হয়। একটা ভুলেই বড় ক্ষতি হতে পারে।’’ সহজ নয় চেলসির কাজও। প্রতিপক্ষ উলভস ছ’নম্বর দল। চেলসির ম্যানেজার ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডও সেটাই বলছেন।

রবিবার ইপিএলে

• চেলসি বনাম উলভস (স্টার স্পোর্টস সিলেক্ট ওয়ান),
•আর্সেনাল বনাম ওয়াটফোর্ড (স্টার স্পোর্টস সিলেক্ট টু),
• নিউ ক্যাসল বনাম লিভারপুল (স্টার স্পোর্টস সিলেক্ট টু এইচডি)।
* ইপিএলের সব ম্যাচ শুরু রাত ৮.৩০ থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

EPL Chelsea Manchester United
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE