Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Sports News

‘কাউন্টি ক্রিকেট না খেলে ঠিকই করেছে বিরাট’

শাস্ত্রী যখন বলছেন, বিরাট কোহালি মেশিন নন তখন বিরাটের কাউন্টি না খেলার সিদ্ধান্তকে স্বাগত জানাচ্ছেন হরভজন সিংহ।

হরভজন সিংহ। ছবি: এএফপি।

হরভজন সিংহ। ছবি: এএফপি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৫ মে ২০১৮ ১৯:৪৯
Share: Save:

চোটের জন্য কাউন্টি ক্রিকেটে খেলা হচ্ছে না বিরাট কোহালি। তার পর বিভিন্ন মহল থেকে বিভিন্ন মন্তব্য আসতে শুরু করেছে। কোচ রবি শাস্ত্রী যখন বলছেন, বিরাট কোহালি মেশিন নন তখন বিরাটের কাউন্টি না খেলার সিদ্ধান্তকে স্বাগত জানাচ্ছেন হরভজন সিংহ।

ভাজ্জি বলেন, ‘‘ও খুব অন্তর্মুখী। ও খুব বেশি মানুষের সঙ্গে মিশতে পারে না। আমি যখন মুম্বইয়ে ছিলাম তখন ওকে মাঠের বাইরে কখনও প্রায় দেখিইনি। আপনারা বিশ্বাস করবেন না ওর কাছে ফোনও ছিল না। হিন্দি ছবির একটা ডায়লগ ছিল, ‘ডন কো ঢুন্ডনা মুশকিল হি নেহি, না মুমকিন হ্যায়।’ রায়াডুও একই রকম।’’

ভাজ্জি আরও বলেন, ‘‘আমার মনে হয় ওর চোট খুব সিরিয়াস নয়। ইংল্যান্ড ট্যুরের অনেকদিন বাকি রয়েছে। এটা খুব ভাল যে ও কাউন্টি খেলছে না। কারণ ওর বিশ্রাম দরকার রিকভারির জন্য। অনেক খারাপের মধ্যে এটা একটা আশীর্বাদের মতো। কাউন্টি ক্রিকেটের থেকে বিশ্রামটা বেশি গুরুত্বপূর্ণ। আমার বিশ্বাস কাউন্টি না খেলেই ও বড় প্লেয়ার।’’ আইপিএল এতটাই ক্লান্তিকর খেলা যে যে সকলেরই মত আইপিএল আর অন্য টুর্নামেন্টের মধ্যে কম করে ১৫দিন বিশ্রাম থাকা উচিত।

আরও পড়়ুন
বিরাট কোহালি মেশিন নয়: রবি শাস্ত্রী

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE