Advertisement
২০ এপ্রিল ২০২৪
Virendra Sehwag

প্রীতিরাই তাঁকে ছেঁটে ফেললেন! তেমনই বলছেন সহবাগ

সহবাগ মেন্টর থাকাকালীন আইপিএলে গত তিন বছর যথাক্রমে অষ্টম, পঞ্চম ও সপ্তম স্থানে শেষ করেছিল কিংস ইলেভেন পঞ্জাব।

প্রীতির সঙ্গে ঝামেলার জন্যই কি সরতে হল সহবাগকে?

প্রীতির সঙ্গে ঝামেলার জন্যই কি সরতে হল সহবাগকে?

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০১৮ ১৭:৩৬
Share: Save:

তিনি নিজে কিংস ইলেভেন পঞ্জাবের সঙ্গে সম্পর্কে দাঁড়ি টানেননি। বরং প্রীতি জিন্টার ফ্র্যাঞ্চাইজিই তাঁকে ছেঁটে ফেলার সিদ্ধান্ত নিয়েছে বলে জানিয়ে দিলেন বীরেন্দ্র সহবাগ

২০১৬ সাল থেকে আইপিএলে কিংস ইলেভেন পঞ্জাবের মেন্টর ও ক্রিকেট সংক্রান্ত ডিরেক্টর হিসেবে দেখা গিয়েছিল সহবাগকে। তারও আগে পঞ্জাবের হয়ে বছর দুয়েক আইপিএলে খেলেওছিলেন তিনি। কিন্তু, শনিবার বীরু টুইট করে জানান সম্পর্কে ইতি টানার কথা। এর পরই জল্পনা ছড়ায় ক্রিকেটমহলে।

সব জল্পনায় দাঁড়ি টেনে সহবাগ বলেছেন, “ফ্র্যাঞ্চাইজি থেকে ইমেল পেয়েছি যে, ব্র্যান্ড অ্যামবাসাডর ও মেন্টরের আর দরকার নেই। কিংস ইলেভেন পঞ্জাবের সঙ্গে জড়িত ছিলাম খুশী মনে। এ বার এটা ওদের সিদ্ধান্ত। ওদের সিদ্ধান্তে আমার কোনও ভূমিকা ছিল না।” গত মরসুমে প্রীতির সঙ্গে কথা-কাটাকাটিতে জড়িয়ে পড়েছিলেন সহবাগ। তবে তাঁর বিদায়ের নেপথ্যে ওই ঘটনার কোনও ভূমিকা নেই বলে জানিয়েছেন তিনি। বীরুর কথায়, “আমার মনে হয় না ওই ঘটনার কোনও ভূমিকা আছে বলে। ওরা যদি নতুন কাউকে মেন্টর ও ব্র্যান্ড অ্যামবাসাডর হিসেবে চায়, তাতে আমার তো কিছু করার নেই।”

আরও পড়ুন: মালিঙ্গার বদলে মুম্বই ইন্ডিয়ান্সের বোলিং মেন্টর হচ্ছেন জাহির​

আরও পড়ুন: 'পয়মন্ত' ইডেনে কি আজ ঝড় তুলতে পারবেন রোহিত?​

সহবাগ মেন্টর থাকাকালীন আইপিএলে গত তিন বছর যথাক্রমে অষ্টম, পঞ্চম ও সপ্তম স্থানে শেষ করেছিল কিংস ইলেভেন পঞ্জাব। আগামী মরসুমের জন্য ব্র্যাড হজকে ছেঁটে ফেলে মাইক হেসনকে প্রধান কোচ নিযুক্ত করেছে প্রীতির ফ্র্যাঞ্চাইজি। আরও রদবদল সম্ভবত হবে। কারণ, হেসন নিজের পছন্দের সাপোর্ট স্টাফ ফ্র্যাঞ্চাইজিতে আনবেন বলে মনে করা হচ্ছে।

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE