Advertisement
২০ এপ্রিল ২০২৪
Bazie Armand

লাল-হলুদ ছেড়ে বাজি কোন ক্লাবে?

বড় দলে খেলার স্বপ্নটা ছিল বহু দিনের। আর সেই স্বপ্নকে সঙ্গে নিয়েই কলকাতা লিগ শেষে রেনবো এফসি থেকে ইস্টবেঙ্গলে খেলতে এসেছিলেন আইভরি কোস্টের মিড ফিল্ডার বাজি আর্মান্ডা। দু’চোখে ছিল আই লিগ জয়ের স্বপ্ন।

লাল-হলুদ জার্সিতে ডার্বির দিন ডিকাকে থামানোর চেষ্টায় বাজি। ছবি: সংগৃহীত।

লাল-হলুদ জার্সিতে ডার্বির দিন ডিকাকে থামানোর চেষ্টায় বাজি। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০১৮ ১৯:২৬
Share: Save:

বড় দলে খেলার স্বপ্নটা ছিল বহু দিনের। আর সেই স্বপ্নকে সঙ্গে নিয়েই কলকাতা লিগ শেষে রেনবো এফসি থেকে ইস্টবেঙ্গলে খেলতে এসেছিলেন আইভরি কোস্টের মিড ফিল্ডার বাজি আর্মান্ডা। দু’চোখে ছিল আই লিগ জয়ের স্বপ্ন। ভেবেছিলেন, বড় ক্লাবে প্রথম সুযোগ পেয়েই হাসি ফোটাবেন আই লিগের অপেক্ষায় থাকা লাল-হলুদ সমর্থকদের মুখে।

কিন্তু, মরসুমের মাঝপথেই বদলে যায় চিত্রটা। দলের ক্রমাগত খারাপ পারফরম্যান্সে দলের অন্দরে এবং বাইরে সমালোচিত হতে থাকেন লাল-হলুদ ফুটবলাররা। বাদ পড়েননি বাজি-ও। এর পরই দলের ব্যর্থতার দায় নিয়ে সরে দাঁড়ান তিনি। মরসুমের মাঝ পথেই বিদায় জানান ইস্টবেঙ্গলকে।

তবে, লাল-হলুদ জার্সি খুলে রাখলেও ভারতীয় ফুটবলের মূল স্রোতেই ফিরছেন বাজি। ইস্টবেঙ্গল ছেড়ে আই লিগ চ্যাম্পিয়নশিপের দৌড়ে থাকা মিনার্ভা পঞ্জাবের জার্সিতে এ বার খেলতে দেখা যাবে কামোর ভাইকে।

আরও পড়ুন: বিসিসিআই-এর দেওয়া পুরস্কার মূল্যে অখুশি দ্রাবিড়

মিনার্ভা পঞ্জাব এফসি-এর পক্ষ থেকে টুইট করে মঙ্গলবার এই খবর জানানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE