Advertisement
১৯ এপ্রিল ২০২৪

কালিস এসে গেলেন, আজ আসছেন বোল্ট

গুজরাত লায়ন্স ম্যাচের আগে বাড়তি অক্সিজেন পেতে চলেছে কলকাতা নাইট রাইডার্স। গতির ঝড় তুলতে কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে যোগ দেওয়ার কথা নিউজিল্যান্ড পেসার ট্রেন্ট বোল্টের।

গুরু: ইডেনে কুলদীপ যাদবের সঙ্গে জাক কালিস। নিজস্ব চিত্র

গুরু: ইডেনে কুলদীপ যাদবের সঙ্গে জাক কালিস। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০১৭ ০৩:৫২
Share: Save:

গুজরাত লায়ন্স ম্যাচের আগে বাড়তি অক্সিজেন পেতে চলেছে কলকাতা নাইট রাইডার্স। গতির ঝড় তুলতে কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে যোগ দেওয়ার কথা নিউজিল্যান্ড পেসার ট্রেন্ট বোল্টের। বোল্টের চোট নিয়ে ধোঁয়াশা থাকলেও কেকেআর-এর এক সূত্র জানাচ্ছে মঙ্গলবারই দলের সঙ্গে যোগ দিতে চলেছেন বোল্ট।

পাশাপাশি আবার দলের সঙ্গে যোগ দিয়ে সোমবার ইডেনে নাইটদের অনুশীলনে নেমে পড়লেন কোচ জাক কালিস। বেশ খোশমেজাজেই তাঁকে দেখা যায়। প্র্যাকটিস ম্যাচ ছাড়াও সারাদিন বিভিন্ন অনুষ্ঠানে ব্যস্ত ছিলেন নাইটরা।

শুক্রবার গুজরাত লায়ন্সের বিরুদ্ধে ম্যাচে নামতে চলেছে নাইট রাইডার্স। তার আগে আজ রাজকোট উড়ে যাচ্ছে কেকেআর। সোমবার ইডেনে ফের প্র্যাকটিস ম্যাচ খেলে নাইট রাইডার্স। যে যে ক্রিকেটার যোগ দিয়েছেন তাঁদের দুটো দলে ভাগ করে দেন কোচ কালিস। দলের কম্বিনেশন কী হতে পারে সেটার আন্দাজ পেতেই এ রকম করা হয়। প্র্যাকটিস ম্যাচে নেমেছিলেন ইংল্যান্ডের অলরাউন্ডার ক্রিস ওকস ও ভারতের স্পিনার কুলদীপ যাদব।

আন্দ্রে রাসেলের পরিবর্ত হিসেবে আবার নিউজল্যান্ডের অলরাউন্ডার কলিন ডে গ্র্যান্ডহমকে সই করল কেকেআর। কে এই গ্র্যান্ডহম? জানা যাচ্ছে, নিউজিল্যান্ডের হয়ে তিনটে ফর্ম্যাটেই খেলেছেন গ্র্যান্ডহম। ২০১৬-তে নিউজিল্যান্ডের টেস্ট দলে অভিষেক হয় তাঁর। ন’টা টেস্টও খেলে ফেলেছেন তিনি। টেস্ট খেলা ছাড়াও নিউজিল্যান্ডের হয়ে ন’টা ওয়ান ডে ও আটটা টি-টোয়েন্টিতেও খেলেছেন গ্র্যান্ডহম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jacques Kallis Kolkata Knight Riders IPL T20
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE