Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Dutee Chand

দ্যুতিদের স্বপ্নে ধাক্কা করোনার

ভারতীয় টেবিল টেনিস তারকা জি সাতিয়ান অলিম্পিক্সের বাছাই পর্বের প্রস্তুতির জন্য জাপান ওপেনের আগে এক সপ্তাহ সেখানে অনুশীলনের পরিকল্পনা নিয়েছিলেন। তা আপাতত বিশ বাঁও জলে।

দ্যুতিচন্দ। —ফাইল চিত্র

দ্যুতিচন্দ। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২০ ০৪:২৫
Share: Save:

করোনাভাইরাস নিয়ে সন্ত্রস্ত ক্রীড়া-দুনিয়া। পরিস্থিতি এতটাই গুরুতর যে অলিম্পিক্স বাছাই পর্বের প্রতিযোগিতায় ভারতীয় ক্রীড়াবিদদেরও যোগ দেওয়া নিয়ে প্রশ্ন উঠছে।

ভারতীয় টেবিল টেনিস তারকা জি সাতিয়ান অলিম্পিক্সের বাছাই পর্বের প্রস্তুতির জন্য জাপান ওপেনের আগে এক সপ্তাহ সেখানে অনুশীলনের পরিকল্পনা নিয়েছিলেন। তা আপাতত বিশ বাঁও জলে। কারণ, জাপান ওপেনই শেষ পর্যন্ত হবে কি না তা নিয়ে নিশ্চয়তা নেই। কুস্তিতে অলিম্পিক্সের বাছাই পর্বের জন্য কিরঘিজ প্রজাতন্ত্রে প্রতিযোগিতাও বাতিল। এর চেয়েও বড় ধাক্কা এসেছে অ্যাথলেটিক্সে। চিনের নানজিংয়ে ১৩-১৫ মার্চ বিশ্ব ইন্ডোর অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপ হওয়ার কথা। যা বাতিল হয়েছে। এতে ধাক্কা খেয়েছে ভারতের মহিলা স্প্রিন্টার দ্যুতিচন্দের অলিম্পিক্স প্রস্তুতি। কারণ, এশীয় ইন্ডোর চ্যাম্পিয়নশিপ বাতিল হওয়ায় বিশ্ব চ্যাম্পিয়নশিপে লক্ষ্য রেখে এগোচ্ছিলেন দ্যুতি। ফলে ভারতের এই মহিলা অ্যাথলিটের অলিম্পিক্সে অংশগ্রহণ নিয়ে চিন্তিত তাঁর কোচ এন রমেশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dutee Chand Athlet Japan Open Coronavirus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE