Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sports News

চোট নিয়ে দেশে ফিরছেন ঝুলন

তার পর টিমের ডাক্তার ও স্থানীয় ডাক্তারদের আলোচনার ভিত্তিতে ঝুলনকে দেশে ফেরৎ পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়। বিসিসিআই-এর প্রেস রিলিজে বলা হয়েছে, ‘‘ঝুলনের দু’সপ্তাহ বিশ্রাম দরকার।

ঝুলন গোস্বামী। —ফাইল চিত্র।

ঝুলন গোস্বামী। —ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০১৮ ১৪:৪০
Share: Save:

গোড়ালির চোটের জন্য দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি২০ সিরিজ থেকে ছিটকে গেলেন ঝুলন গোস্বামী। পাঁচ ম্যাচের টি২০ সিরিজের শুরু থেকেই খেলতে পারছেন না তিনি। মঙ্গলবার বিসিসিআই-এর তরফে প্রেস বিবৃতি দিয়ে এই তথ্য জানানো হয়েছে। সোমবারই ঝুলনের চোটের জায়গায় এমআরআই হয়েছে।

তার পর টিমের ডাক্তার ও স্থানীয় ডাক্তারদের আলোচনার ভিত্তিতে ঝুলনকে দেশে ফেরৎ পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়। বিসিসিআই-এর প্রেস রিলিজে বলা হয়েছে, ‘‘ঝুলনের দু’সপ্তাহ বিশ্রাম দরকার। যাতে চোটের জায়গায় নতুন করে কোনও চোট না লাগে। দেশে ফিরে বিশেষজ্ঞ ডাক্তারের কাছ থেকে পরামর্শ নেওয়া ছাড়া রিহ্যাবের জন্য বেঙ্গালুরুর এনসিএ-তে পাঠানো হবে হবে ঝুলনকে।’’

এ দিন সেনউইস পার্কে সিরিজের প্রথম ম্যাচ খেলতে নামবে ভারতীয় মহিলা ক্রিকেট দল। সদ্য শেষ হওয়া ওডিআই সিরিজ ২-১এ জিতে নিয়েছে ভারত। যেখানে বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে ২০০ উইকেটের মাইলস্টোনে পৌঁছেছেন ঝুলন।

আরও পড়ুন
আজ টি-২০ সিরিজে নামছে ভারতের মেয়েরা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE