ইস্টবেঙ্গল নয়, এটিকে-র হয়েই নতুন মরসুমে খেলতে দেখা যাবে জবি জাস্টিনকে। সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের প্লেয়ার্স স্ট্যাটাস কমিটি এমনটাই জানিয়ে দিয়েছে।

প্লেয়ার্স স্ট্যাটাস কমিটি সব দিক খতিয়ে দেখার পরে সিদ্ধান্ত নিয়েছে, এটিকের হয়ে খেলতে কোনও সমস্যা নেই কেরলের স্ট্রাইকারের। লাল-হলুদ যে নথি পেশ করেছে, সেটা চুক্তিপত্র নয়। এটিকে জবির সই করা তিন বছরের চুক্তিপত্র জমা দিয়েছেন। প্লেয়ার্স স্ট্যাটাস কমিটির পক্ষ থেকে আরও জানানো হয়, এটিকের সঙ্গে জবির চুক্তিতে কোনও ধরনের জটিলতা নেই। নিয়ম অনুযায়ী, পুরনো ক্লাবের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হওয়ার ছ’ মাস আগে যে কোনও ফুটবলার নতুন কোনও চুক্তিপত্রে সই করতে পারেন। জবির ক্ষেত্রে এমন নিয়মের কোনও হেরফের হয়নি।

 আরও পড়ুন: শতবর্ষের মঞ্চে ইস্টবেঙ্গল আনবে সব অধিনায়ককে

জবিকে নিয়ে দড়ি টানাটানি কম হয়নি। ইস্টবেঙ্গল ও এটিকে— দু’ ক্লাবই দাবি করে বসেছিল, জবি তাদের চুক্তিপত্রে সই করেছেন। যদিও গত মরসুমে দারুণ ফর্মে থাকা স্ট্রাইকার অবশ্য আগাগোড়া বলে যান, তিনি একটা চুক্তিপত্রেই সই করেছেন। সেটা এটিকের। নতুন মরসুমে আইএসএল ক্লাবের হয়েই যে তিনি খেলতে চান তা পরিষ্কার করে জানিয়েছিলেন জবি। তাঁকে নিয়ে উদ্ভুত সমস্যার সমাধানের জন্য জবি-সহ দু’ ক্লাবই ফেডারেশনের দ্বারস্থ হয়েছিল। তাঁর হাতের সই পরীক্ষা করা হয়েছিল। আপাতত সব সমস্যার সমাধান। জবি খেলবেন এটিকে-তেই।