Advertisement
১৬ এপ্রিল ২০২৪

লড়াইয়ে ফেরাল রুট-স্টোকস জুটি

লর্ডসে নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টে একটুর জন্য জোড়া সেঞ্চুরি ফস্কে গেল ইংল্যান্ডের। মাত্র ২ রানে সেঞ্চুরি হাতছাড়া হল জো রুটের (৯৮)। আর জন্মভূমির বিরুদ্ধে নেমে শতকের থেকে আট রান দূরে থামলেন নিউজিল্যান্ড জাত অলরাউন্ডার বেন স্টোকস (৯২)। শুরুটা রীতিমতো খারাপ হওয়ার পর, ৩০-৪ থেকে এই দু’জনই লড়াইয়ে ফেরান ইংল্যান্ডকে।

সংবাদ সংস্থা
লন্ডন শেষ আপডেট: ২২ মে ২০১৫ ০৩:৪৯
Share: Save:

লর্ডসে নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টে একটুর জন্য জোড়া সেঞ্চুরি ফস্কে গেল ইংল্যান্ডের। মাত্র ২ রানে সেঞ্চুরি হাতছাড়া হল জো রুটের (৯৮)। আর জন্মভূমির বিরুদ্ধে নেমে শতকের থেকে আট রান দূরে থামলেন নিউজিল্যান্ড জাত অলরাউন্ডার বেন স্টোকস (৯২)। শুরুটা রীতিমতো খারাপ হওয়ার পর, ৩০-৪ থেকে এই দু’জনই লড়াইয়ে ফেরান ইংল্যান্ডকে। পঞ্চাম উইকেটে তাঁদের ১৬১ রানের পার্টনারশিপের দৌলতে প্রথম দিনটা স্বস্তিজনক জায়গায় শেষ করল ইংল্যান্ড। সাত উইকেট হারিয়ে ইংল্যান্ডের স্কোর ৩৫৪। ক্রিজে ৪৯ রানে অপরাজিত মইন আলি। ৯৩ রানে তিন উইকেট নিয়ে নিউজিল্যান্ড বোলারদের মধ্যে সবচেয়ে সফল ম্যাট হেনরি। দু’টি উইকেট ট্রেন্ট বোল্টের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE