Advertisement
২৩ এপ্রিল ২০২৪

নাবালিকার সঙ্গে যৌন সম্পর্ক, জনসনকে ছেঁটে ফেলল ক্লাব

ইংল্যান্ড জাতীয় দলের প্রাক্তন ফুটবলার অ্যাডাম জনসনকে বহিষ্কার করল সান্ডারল্যান্ড ক্লাব। জড়িয়ে পড়েছিলেন ১৫ বছরের এক নাবালিকার সঙ্গে যৌন সম্পর্কে। যদিও সব অভিযোগ শুরুতে অস্বীকার করেছিলেন তিনি। কিন্তু নতুন করে আবার আদালতে হাজিরা দিতে হচ্ছে অ্যাডামকে।

বান্ধবীর সঙ্গে আদালতে  হাজির জনসন।

বান্ধবীর সঙ্গে আদালতে হাজির জনসন।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৬ ১৩:৪৭
Share: Save:

ইংল্যান্ড জাতীয় দলের প্রাক্তন ফুটবলার অ্যাডাম জনসনকে বহিষ্কার করল সান্ডারল্যান্ড ক্লাব। জড়িয়ে পড়েছিলেন ১৫ বছরের এক নাবালিকার সঙ্গে যৌন সম্পর্কে। যদিও সব অভিযোগ শুরুতে অস্বীকার করেছিলেন তিনি। কিন্তু নতুন করে আবার আদালতে হাজিরা দিতে হচ্ছে অ্যাডামকে। চারটি অভিযোগের মধ্যে দু’টি অভিযোগ মেনেও নিয়েছেন জনসন। সব তথ্য তাঁর বিরুদ্ধে যাওয়ায় ২৮ বছরের এই মিডফিল্ডারের সঙ্গে সব রকম চুক্তি বাতিল করে দিল ক্লাব। শনিবার ইংলিশ প্রিমিয়র লিগে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের বিরুদ্ধে ম্যাচে দল থেকে বাদ পড়ার পর দিনই চুক্তি বাতিল করে দেওয়া হল তাঁর। সঙ্গে বাতিল হয়ে গেল তাঁর স্পনসরের সঙ্গে চুক্তিও। জামিনে মুক্তি পেয়ে সান্ডারল্যান্ডের হয়ে জনসন শেষ খেলেছেন অ্যানফিল্ডে লিভারপুলের বিরুদ্ধে। ২-২ এর ড্র ম্যাচে গোলও করেছিলেন তিনি। ব্র্যাডফোর্ড ক্রাউন আদালতে আগামী দু’সপ্তাহ ট্রায়াল চলবে অ্যাডাম জনসনের। এর পরই নির্ধারিত হয়ে যাবে তাঁর ভাগ্য।

সান্ডারল্যান্ডেই জন্ম জনসনের। ফুটবল জীবন শুরু করেছিলেন মিডলসবরো ক্লাব দিয়ে। এর পর ম্যাঞ্চেস্টার সিটি হয়ে ২০১২তে যোগ দেন সান্ডারল্যান্ডে। ইংল্যান্ড ফুটবলে সারা জাগিয়ে উঠে আসা এই মিডফিল্ডারকে নিয়ে অনেক স্বপ্ন দেখেছিল এক সময় ইংল্যান্ড ফুটবল। কিন্তু এই মূহূর্তে তাঁর ফুটবল ভবিষ্যতই সংকটে। গত বছর নির্বাসিত করেও তাঁকে ফিরিয়ে নিয়েছিল ক্লাব। ২০১৫ সালের মার্চে ১৫ বছরের নাবালিকার সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হওয়ার জন্যই জেল খাটতে হয়েছিল। সেই মেয়ে নাবালিকা বলেই তাঁর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হয়েছিল। কিন্তু তার পর ফুটবলারস অ্যাসোসিয়েশন ও জনসনের মুখপাত্রর কথায় আবার তাঁকে সান্ডারল্যান্ড দলে ফিরিয়ে নেওয়া হয়। কিন্তু এবার আর বাঁচতে পারলেন না তিনি। আপাতত ফুটবলের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন জনসনের।

আরও খবর

সবার মন জুগিয়ে চলা ক্যাপ্টেনের পক্ষে সম্ভব নয়

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

johnson sacked sunderland court
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE